বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সেবা প্রদানের জন্য ‘ ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের’ বিনামূল্যে অক্সিজেন সেবা চালুকরোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা চালু বিশ্বনাথেপাওয়ার ব্যান্ড’ খাদ্য সামগ্রী বিতরণ করলো বিশ্বনাথেগাইবান্ধা জুড়ে কঠোর লকডাউনের ষষ্ঠ দিনে মানুষের চলাচল বেড়েছে৩৪টি আশ্রয় শিবিরের হাজার হাজার রোহিঙ্গা পাহাড় ধসের ঝুঁকিতেরেকর্ড সংখ্যক ১৭ জনের মৃত্যু সিলেটে করোনায় : আক্রান্ত ৭৩৬ জনলকডাউন অমান্য করায় পাঁচ দিনে ১১ মামলায় ১৭ হাজার টাকা জরিমানা সুন্দরগঞ্জেবিশ্বনাথের ইউএনও সুমন চন্দ্র বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ ব্যক্তির চিকিৎসা সহায়তা প্রদান করলেনমৌলভীবাজারের বড়লেখায় জরুরি বৈঠক করলো করোনা প্রতিরোধ কমিটিসিলেটের বিশ্বনাথে করোনা ভাইরাসে এক বৃদ্ধের মৃত্যু

সিলেট-৩ আসনের উপনির্বাচনে নির্বাচন কমিশন ৪ জনের মনোনয়ন বৈধ ঘোষণা করেছে, বাতিল ২ জনের

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টঃ সিলেট-৩ আসনে উপনির্বাচনে ৪ জনের মনোনয়ন বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। দাখিলকৃত মনোনয়নে ভোটারদের তথ্য যথাযথ না পাওয়ায় দুজনের প্রার্থীতা বাতিল করা হয়েছে।

জানা যায়, আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামীলীগের সদস্য হাবিবুর রহমান হাবিব, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী দলের প্রেসিডিয়াম সদস্য আতিকুর রহমান আতিক, স্বতন্ত্র হিসেবে বিএনপির কেন্দ্রীয় সদস্য সাবেক সাংসদ শফি আহমেদ চৌধুরী, জুনায়েদ মোহাম্মদ মিয়ার মনোনয়ন বৈধ ঘোষাণা করা হয়। এছাড়া শেখ জাহেদুর রহমান মাসুম, ফাহমিদা হোসেন লোমার প্রার্থীতা বাতিল করা হয়।

বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরে সিলেট জেলা রিটার্নিং কর্মকর্তা ইসরাইল হোসেন এসব বিষয় নিশ্চিত করেন। তিনি বলেন, এবারের নির্বাচনে ৬ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। মনোনয়ন যাচাই-বাছাই শেষে বৃহস্পতিবার ৪ জনের মনোনয়ন বৈধ ও ২ জনের মনোনয়ন বাতিল করা হয়েছে। তবে তারা প্রার্থীতা ফিরে পেতে আপিল করতে পারবেন।

তিনি জানান, শেখ জাহেদুর রহমান মাসুম নামের এক প্রার্থী মনোনয়ন পত্রে মোট ভোটারের এক শতাংশ ভোটারের কোন তথ্য দেননি। আর মহিলা প্রার্থী ফাহমিদা হোসেন লোমা’র দাখিলকৃত মনোনয়ন পত্রে মোট ভোটারের এক শতাংশ ভোটারের তথ্য দিলেও তা যাচাই-বাছাই করে সঠিক না পাওয়ায় তার মনোনয়ন বাতিল করা হয়েছে। তফসিল অনুযায়ী আগমী ২৪ জুন প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন। এরপর ২৮ জুলাই হবে ভোটগ্রহণ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000