শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

সিলেট সদর উপজেলার বড়কাপনের রাজার গাঁও দাখিল মাদ্রাসার অফিসে চুরি

জাম্মান আহমদ রাসেল
  • প্রকাশের সময় : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ২০৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট সদর উপজেলার ২নং হাটখোলা ইউনিয়নের বড়কাপনের রাজার গাঁও দাখিল মাদ্রাসার অফিসে চুরির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) রাতে এমন চুরির ঘটনা ঘটেছে।
স্থানীয় এলাকাবাসীর তথ্য সুত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে মাদ্রাসার অফিসের তালা ভেঙে অফিসের গুরুত্বপূর্ণ কাগজপত্র নিয়ে যায়, অফিসের বিভিন্ন আসবাবপত্র ভেঙে ফেলে। গুরুত্বপূর্ণ ফাইলপত্র নিয়ে গেছে, তবে মাদ্রাসার অফিসের জন্য ব্যবহৃত কম্পিউটার নিয়ে যায় নি। এখন পর্যন্ত ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায় নি।

হাটখোলা ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সাবেক সদস্য ও মাদ্রাসা কমিটির সদস্য এটিএম সেলিম জানান, ইদানীং এলাকায় চুরের উপদ্রব বেড়ে গেছে, প্রায় সময় মানুষের বাসাবাড়িতে চুরি হলেও এখন তা শিক্ষাপ্রতিষ্ঠানে ছড়িয়ে পড়েছে, এখনই এদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে না তুললে অদুর ভবিষ্যতে এদের বিস্তাররোধ করা করা যাবে না, দিন দিন এমন ঘটনা বৃদ্ধি পাওয়ায় সাধারণ মানুষ অতিষ্ঠ হয়ে গেছে। এদের লাগামহীন চুরির ঘটনায় এলাকাবাসী তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000