শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:০৪ অপরাহ্ন
শিরোনাম :
প্রবাসীদের নিরাপত্তা ও স্বার্থ সংরক্ষণে সরকারের পাশাপাশি সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেনপবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নেভারি বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে নীলফামারীর ২২টি গ্রাম, ৪০০হাজার পরিবার পানি বন্দিমির্জা ফখরুল বলেছেন, পূজামন্ডপে হামলাকে পুঁজি করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করছেমাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়তালামীযে ইসলামিয়ার পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে র‌্যালিদক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভা

সিলেট লাক্কাতুরা চা বাগান থেকে ৪ জুয়াড়ী গ্রেফতার

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ১১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফারুক আহমদঃ সিলেটের লাক্কাতুরা চা বাগান থেকে ৪ জুয়াড়িকে গ্রেফতার করেছে এয়ারপোর্ট থানা পুলিশ। 

রোববার ১৩ জুন রাতে এয়ারপোর্ট থানা পুলিশ লাক্কাতুরা চা শ্রমিক লাইন টিলা থেকে তাদেরকে গ্রেফতার করে। এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদী উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃত জুয়াড়ীরা হলেন- সিলেট লাক্কাতুরা চা-বাগান (চা-শ্রমিক লাইন উপর টিলা) মৃত হরিদাসের ছেলে বাসু দাস (৫২), হবিগঞ্জ জেলার শায়েস্তগঞ্জ থানার চাঁনপুর গ্রামের আলী নেওয়াজের ছেলে জামাল মিয়া (৫২), সিলেট পশ্চিম পীর মহল্লা আ/এ (ঐক্যতান-৮২) মৃত এলাহী বক্সের ছেলে ইলিয়াছ আহমদ (৪৬) ও হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার এনাতাবাদ বাগবাড়ী গ্রামের নুরুল ইসলাম মাহবুবুল আলম চৌধুরী (২৭)।
 
এ ঘটনায় বিমানবন্দর থানার পুলিশ বাদী হয়ে জুয়া আইনে মামলা দায়ের করে। সোমবার (১৪ জুন) সকালে গ্রেফতারকৃতদের মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। 

বিষয়টি নিশ্চিত করেছেন বিমান বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুল ইসলাম জাকির।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000