শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১১:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম :
রাজনগরে ইউপি সদস্যের বিরুদ্ধে সিএইচসিপিকে হত্যার হুমকির অভিযোগসৈয়দপুর বিমানবন্দরে সাফজয়ী তিন ফুটবলারকে সংবর্ধনাবকশীগঞ্জে ১৩ টি পূজা মন্ডপে উপজেলা চেয়ারম্যানের আর্থিক অনুদান বিতরণনবীগঞ্জে হামিদুর রহমান হিলালের দ্বিতীয় বইয়ের মোড়ক উন্মোচনপটুয়াখালীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর জন্মদিন পালিতদুমকিতে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভারাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতারবকশীগঞ্জে বিনামূল্যে সার ও মাসকালাই বীজ বিতরণরাজনগরের সোনাপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক আব্দুল হাকিম রাজসৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আল্ট্রা সনোগ্রাম মেশিন থাকলেও সেবা থেকে বঞ্চিত রোগীরা

সিলেট মিডিয়া কর্পোরেশনের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকের ঈদ শুভেচ্ছা

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ৪০৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট মিডিয়া কর্পোরেশনের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকের দেশবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন।

সিলেট মিডিয়া কর্পোরেশনের চেয়ারম্যান আলহাজ্ব কালাম মতিন লুলু বলেন, মাসব্যাপী সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। তাই সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ ভাগ করে নিতে হবে।

সিলেট মিডিয়া কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক এম আলী হোসেন বলেন, যদিও করোনাভাইরাসের কারণে পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ব্যাপক ভাবে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না, তবুও আমরা যে যেখানেই থাকি না কেন,ঘনিষ্ঠ আত্মীয় পরিজন সহ সবাই নিয়ে ঈদের আনন্দ ভাগ করে নেব। এছাড়াও অদৃশ্য মহামারি করোনার কবল থেকে মানুষকে রক্ষা করতে আমরা সবাই মহান আল্লাহর নিকট দোয়া করি।

পবিত্র ঈদুল ফিতরের দিনে বাংলাদেশের প্রতিটি ঘরে প্রবাহিত হোক শান্তির ধারা। পবিত্র ঈদুল ফিতরে আমি এই কামনা করি এবং সবাইকে করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করছি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000