শুক্রবার, ২৭ মে ২০২২, ০৩:৩০ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ৩ শতাধিক প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণ করলেন নুনু মিয়াবেগম খালেদা জিয়া কে হত্যার হুমকির প্রতিবাদে নীলফামারীর সৈয়দপুরে বিএনপির বিক্ষোভসিলেটে বন্যার্তদের নগদ অর্থ ও ত্রাণ বিতরণ করলেন প্রবাসী কমিউনিটি নেতা শফিক উদ্দিনকুমিল্লার দেবীদ্বার থানার মানবিক অফিসার ইনচার্জ প্রত্যাহারে সাধারণ মানুষের ক্ষোভ প্রকাশবিশ্বনাথে দশঘর ইউনিয়নে বন্যার্তদের ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াওসমানীনগরে ২কোটি টাকা মূল্যের তিনতলা বাসা দখল নিয়ে দু’পক্ষের উত্তেজনাপররাষ্ট্রমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে আন্তর্জাতিক সম্প্রদায়ের সক্রিয় সম্পৃক্ততার আহ্বানবিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার

সিলেট মিডিয়া কর্পোরেশনের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকের ঈদ শুভেচ্ছা

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ৩২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট মিডিয়া কর্পোরেশনের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকের দেশবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন।

সিলেট মিডিয়া কর্পোরেশনের চেয়ারম্যান আলহাজ্ব কালাম মতিন লুলু বলেন, মাসব্যাপী সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। তাই সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ ভাগ করে নিতে হবে।

সিলেট মিডিয়া কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক এম আলী হোসেন বলেন, যদিও করোনাভাইরাসের কারণে পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ব্যাপক ভাবে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না, তবুও আমরা যে যেখানেই থাকি না কেন,ঘনিষ্ঠ আত্মীয় পরিজন সহ সবাই নিয়ে ঈদের আনন্দ ভাগ করে নেব। এছাড়াও অদৃশ্য মহামারি করোনার কবল থেকে মানুষকে রক্ষা করতে আমরা সবাই মহান আল্লাহর নিকট দোয়া করি।

পবিত্র ঈদুল ফিতরের দিনে বাংলাদেশের প্রতিটি ঘরে প্রবাহিত হোক শান্তির ধারা। পবিত্র ঈদুল ফিতরে আমি এই কামনা করি এবং সবাইকে করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করছি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000