শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৫:২৬ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভাবিশ্বনাথের দশঘরে সড়ক পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এসএম নুনু মিয়ানীলফামারীর সৈয়দপুরে ১ সন্তানের জনকের লাশ উদ্ধারপটুয়াখালীতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনস্বাধীনতার ঘোষণাপত্র পাঠকারী এম এ হান্নান সম্পর্কে ভুল তথ্য দিয়ে সমালোচনায় হানিফসৎপুর মাদরাসার ৭৫ বছরপূর্তি অনুষ্ঠান আগামী বছরের ১ লা মার্চনীলফামারীর সৈয়দপুরে অপহরণ চক্রের ৩ সদস্য গ্রেফতার, অপহৃত কিশোর উদ্ধাররাজধানীতে ফের প্যাকেজিং কারখানায় আগুননীলফামারীর সৈয়দপুরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারসৈয়দপুরের প্রাথমিক বিদ্যালয় শিক্ষিকা এক মাসের ছুটি নিয়ে এক বছর ধরে আমেরিকায়

সিলেট বিভাগে করোনায় মৃত্যু ও শনাক্ত বেড়েছে, মৃত্যু ১০ জনের ও শনাক্ত ২৩০ জন

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ২১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট বিভাগে গেল একদিনে করোনাভাইরাসে মৃত্যু ও শনাক্ত বেড়েছে। এ সময় ১০ জনের মৃত্যু ও ২৩০ জন শনাক্ত হয়েছে। এর আগেরদিন ৯ জনের মৃত্যু ও ২০৪ জনের করোনা শনাক্ত হয়।

আজ বুধবার (২৫ আগস্ট) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) এর কার্যালয় সংবাদমাধ্যমের জন্য থেকে প্রেরিত প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় নতুন করা শনাক্ত হওয়া ২৩০ জনকে নিয়ে সিলেট বিভাগে মোট করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ৫১ হাজার ৮৫৫ জনে।

সর্বশেষ তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন আরও ১০ জন রোগী। তাদের ৯ জনই সিলেট জেলার অধিবাসী। একজন সুনামগঞ্জ জেলার বাসিন্দা। এনিয়ে বিভাগে মৃত্যুবরণ করা মোট রোগীর সংখ্যা ১ হাজার ১৫ জন। এর মধ্যে সিলেট জেলার ৭৩৮ জন, সুনামগঞ্জে ৭০ জন, হবিগঞ্জে ৪৬ জন, মৌলভীবাজারের ৭০ জন ও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৯১ জন।

একইদিনে সিলেট বিভাগে নতুন করে আরও ৪৫৬ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন। এনিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ৪১ হাজার ৭৯১ জন।

বুধবার (২৫ আগস্ট) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে জানা যায়, বুধবার (২৫ আগস্ট) পর্যন্ত বিভাগের বিভিন্ন সপাতালে ভর্তি রয়েছেন ৬০৯ জন করোনা আক্রান্ত ও উপসর্গের রোগী।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000