বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:৫৪ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধারমৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালা

সিলেট বিভাগে করোনায় আরও ২ জনের মৃত্যু,নতুন শনাক্ত হয়েছে ৮৮ জন

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ২৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টঃ সিলেট বিভাগে করোনায় আরও ২ জনের মৃত্যু হয়েছে। বুধবার সকাল ৮টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় তাদের মৃত্যু হয়। মৃত দুজনই সিলেট জেলার বাসিন্দা।
এদিকে একই সময়ে করোনা শনাক্ত হয়েছে আরও ৮৮ জনের। এ নিয়ে বিভাগে মোট করোনা শনাক্ত হয়েছেন ২৩ হাজার ৯৬৪ জন। অন্যদিকে বিভাগে মোট করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৪৪৩ জন। এ ছাড়া ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১১৯ জন। বৃহস্পতিবার দুপুরে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের দেওয়া প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।
বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর জানায়, গত ২৪ ঘণ্টায় বিভাগে শনাক্ত হওয়া ৮৮ জনের মধ্যে সিলেট জেলার ৫৮ জন, সুনামগঞ্জের ৫, হবিগঞ্জের ৪ ও মৌলভীবাজারের ২১ জন। বিভাগের মধ্যে সিলেট জেলায় ১৫ হাজার ৮১২ জনের, সুনামগঞ্জের ২ হাজার ৮৮৪ জনের, হবিগঞ্জের ২ হাজার ৫৭১ জন ও মৌলভীবাজারের ২ হাজার ৬৯৭ জনের করোনা শনাক্ত হয়েছে।
বিভাগে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া ৪৪৩ জনের মধ্যে সিলেট জেলার ৩৬২ জন, সুনামগঞ্জের ৩০, হবিগঞ্জের ১৮ ও মৌলভীবাজারের ৩৩ জন।
সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ নূরে আলম শামীম এই খবরের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা থেকে সুস্থ হওয়ার সংখ্যা বেড়েছে। অন্যদিকে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত দুজনের মৃত্যু হয়েছে। তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000