শুক্রবার, ২৭ মে ২০২২, ০২:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ৩ শতাধিক প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণ করলেন নুনু মিয়াবেগম খালেদা জিয়া কে হত্যার হুমকির প্রতিবাদে নীলফামারীর সৈয়দপুরে বিএনপির বিক্ষোভসিলেটে বন্যার্তদের নগদ অর্থ ও ত্রাণ বিতরণ করলেন প্রবাসী কমিউনিটি নেতা শফিক উদ্দিনকুমিল্লার দেবীদ্বার থানার মানবিক অফিসার ইনচার্জ প্রত্যাহারে সাধারণ মানুষের ক্ষোভ প্রকাশবিশ্বনাথে দশঘর ইউনিয়নে বন্যার্তদের ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াওসমানীনগরে ২কোটি টাকা মূল্যের তিনতলা বাসা দখল নিয়ে দু’পক্ষের উত্তেজনাপররাষ্ট্রমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে আন্তর্জাতিক সম্প্রদায়ের সক্রিয় সম্পৃক্ততার আহ্বানবিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার

সিলেট বিভাগে করোনায় প্রাণ গেলো ১২ জনের , নতুন শনাক্ত হয়েছে ৭১০ জন

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ১৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টারঃ সিলেটে করোনায় আরো ১২ মৃত্যু হয়েছে। নতুন করে আক্রান্ত শনাক্ত হয়েছে আরো ৭১০ জনের।

তাদের নিয়ে বিভাগে শনাক্তের সংখ্যা ৪২ হাজার ছাড়িয়ে গেছে।

স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় থেকে আজ মঙ্গলবার দুপুরে এই তথ্য জানানো হয়েছে।

এতে জানানো হয়, সোমবার সকাল ৮টা থেকে আজ মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘন্টায় বিভাগে মারা গেছেন ১২ জন। তন্মধ্যে ১০ জনই মারা গেছেন সিলেট জেলায়, হবিগঞ্জে ২ জন।

এ নিয়ে বিভাগে মৃতের সংখ্যা এখন ৭২৮ জন। তন্মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৫৮১ জন, সুনামগঞ্জে ৫২ জন, মৌলভীবাজারে ৬১ জন ও হবিগঞ্জে ৩৪ জন মারা গেছেন।

সর্বশেষ ২৪ ঘন্টায় সিলেটে সংক্রমিত ৭১০ জন শনাক্ত হয়েছেন। ২ হাজার ৪১ জনের নমুনা পরীক্ষা করে তাদেরকে শনাক্ত করা হয়েছে। শনাক্তের হার ৩৪.৭৯ ভাগ। এদের মধ্যে সিলেট জেলায় শনাক্ত হয়েছেন ৪০৬ জন, সুনামগঞ্জে ৮৭ জন, মৌলভীবাজারে ৬৪ জন ও হবিগঞ্জে ১৫৩ জন।

সবমিলিয়ে সিলেট বিভাগে শনাক্তের সংখ্যা দাড়ালো ৪২ হাজার ১৫ জনে দাঁড়িয়েছে। তন্মধ্যে সিলেট জেলাতেই শনাক্ত হয়েছেন ২৬ হাজার ২২১ জন। এছাড়া সুনামগঞ্জে ৪ হাজার ৯০৫ জন, মৌলভীবাজারে ৫ হাজার ৮১৩ জন ও হবিগঞ্জে ৫ হাজার ৭৬ জন শনাক্ত হয়েছেন।

২৪ ঘন্টায় সিলেটজুড়ে ৩৫৯ জন করোনা থেকে সুস্থ হয়ে ওঠেছেন। সবমিলিয়ে সুস্থ রোগীর সংখ্যা দাড়ালো ৩১ হাজার ৬৭০ জন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000