সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম :
এনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেলবিশ্বনাথে ‘বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের’ নগদ অর্থ বিতরণজামালপুরের বকশীগঞ্জে ইউনিয়ন বিএনপির কার্যালয় উদ্বোধনবালাগঞ্জে সালমান আহমেদের পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণবিশ্বনাথে এক শিক্ষককে প্রাণ নাশের হুমকি দেওয়ায় থানায় সাধারণ ডায়েরীউপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান বকশীগঞ্জের আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজ

সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১’র নির্বাচনে পরিচালক নির্বাচিত হলেন রমা

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ১১২ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১’র বিশ্বনাথ উপজেলার বিশ্বনাথ জোনাল অফিসের অর্ন্তভূক্ত ৪নং এলাকার পরিচালক পদের নির্বাচন শনিবার ১৮ই ডিসেম্বর বিয়াম ল্যাবরেটরি স্কুলে অনুষ্ঠিত হয়েছে।



নির্বাচনে ৩৬ হাজার ৪০২ জন ভোটারের মধ্যে ২৭০ জন ভোটার নিজেদের ভোট প্রয়োগ করেন। এরমধ্যে মাত্র ১টি ভোট বাতিল হয়েছে ও ২৬৯টি ভোট বৈধ হয়েছে।
নির্বাচনে ২৬৭টি ভোট পেয়ে পরিচালক নির্বাচিত হয়েছেন পৌর শহরের জানাইয়া (মশুলা) গ্রামের রমা কান্ত দে। আর তার প্রতিদ্বন্দিতাকারী অপর প্রার্থী একই গ্রামের প্রনবীর ভূষণ পাল পেয়েছেন মাত্র ২টি ভোট। অবশ্য ভোট গ্রহনের অনেক দিন পূর্বেই তাদের নিজ গ্রাম ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে সামাজিক সমঝোতা হওয়ার কারণে প্রনবীর ভূষণ পাল নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে ছিলেন।

ভোট গ্রহনের পর গনণা শেষে ফলাফল ঘোষণা করেন বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের উপ-পরিচালক ও নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার শফিকুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১’র পরিচালক বোর্ডের সভাপতি আব্দুল আহাদ, পরিচালক মনিকাঞ্চন চৌধুরী, জিএম প্রকৌশলী এস এম হাসনাত হাসান, এজিএম (এম.এস) মুনতানসীর মজুমদার, এজিএম (অর্থ) মনসুর আহমদ, এজিএম (আইটি) সালমান খান, পিইউসি দিলীপ কুমার সরকার, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১’র বিশ্বনাথ জোনাল অফিসের ডিজিএম সাইফুল ইসলাম, বিশ্বনাথ থানার এসআই অমিত সিংহ, পৌর আওয়ামী লীগের আহবায়ক হাজী আব্দুল জলিল জালাল, উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক নূরুল হক, সদস্য তপন কুমার দাশ, আওয়ামী লীগ নেতা শেখ শহিদুল ইসলাম প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000