মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০১:২২ পূর্বাহ্ন

শিরোনাম :
শোক দিবস উপলক্ষ্যে বিশ্বনাথের লামাকাজী ইউপি আ’লীগের সভা ও দোয়া মাহফিলপটুয়াখালীতে মিথ্যা বানোয়াট ও ভুয়া সনদপত্র দিয়ে দীর্ঘ দিন চাকুরী ও অবসর ভাতা গ্রহণের অভিযোগ উঠেছদেওয়ান বাজার ইউনিয়ন জামায়াতের ঢেউটিন বিতরণশোক দিবস উপলক্ষ্যে বিশ্বনাথ পৌর কৃষক লীগের সভা ও দোয়া মাহফিলনন গিয়ার সাইকেল দিয়ে অদম্য সাহসী যুবকের ১০০তম সেঞ্চুরি রাইড সম্পন্নবকশীগঞ্জের চন্দ্রাবাজ আল নূর জামে মসজিদের নির্মাণ কাজের উদ্বোধনবিশ্বনাথে শিক্ষার্থীদের ‘আলতাফ-আফিয়া ট্রাস্ট’র বৃত্তি প্রদান করেন নুনু মিয়াসিলেট মিডিয়া কর্পোরেশন ও ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তজার্তিক অনলাইন গ্রুপ বন্যায় ক্ষতিগ্রস্তদের ঢেউটিন দিলোপটুয়াখালীর দুমকিতে কৃষককে ‘অপহরণের চেষ্টার সময়’ আটক-১বিশ্বনাথে পিএফজি’র ফলোআপ সভা অনুষ্টিত

সিলেট নগরীতে মোদি বিরোধী বিক্ষোভে শিবিরের ১৪ নেতাকর্মী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি:
  • প্রকাশের সময় : শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ৩৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট নগরীর নয়াসড়ক থেকে জামায়াত শিবিরের ১৪ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৭ মার্চ) দুপুরের দিকে তাদের আটক করা হয়। ঢাকা, চট্টগ্রাম ও বাহ্মণবাড়িয়ায় মোদীবিরোধী কর্মসূচিতে পুলিশের হামলা ও নিহত হওয়ার ঘটনায় জামাত-শিবিরের নেতা কর্মীরা নয়াসড়ক এলাকায় বিক্ষোভ মিছিল শুরু করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের বাঁধা দেয়।বিক্ষোভকারীরা পুলিশের উপর ইটপাটকেল নিক্ষেপ করলে পুলিশ তাদেরকে ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেয়।

এসময় জামাত শিবিরের ১৪ নেতাকর্মীকে আটক করে পুলিশ। একই সাথে ১৩ টি মোটর সাইকেল জব্দ কয়রা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্যাহ তাহের। একই সাথে নাশকতার জন্য জমা করা বেশ কিছু জিনিসপত্র জব্দ করেছেন বলে জানিয়েছেন তিনি।

এদিকে সিলেটের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নগরীতে ৬ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটকে দায়িত্ব দেওয়া হয়েছে। একই ভাবে জেলার সকল উপজেলায় যে কোন ধরণের অনাকাঙ্ক্ষিত ঘটনায় আইনশৃঙ্খলা পরিস্থিতিতে নির্দেশনা প্রদান করতে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেটকে দায়িত্ব দেওয়া হয়েছে। শুক্রবার (২৬ মার্চ) সিলেট জেলা প্রশাসনের এক স্মারকের ভিত্তিতে এসব ম্যাজিস্ট্রেটকে দায়িত্ব দেওয়া হয়।

এদিকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশে আগমন উপলক্ষে দেশব্যাপী উত্তেজনা বিরাজ করছে। রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে হেফাজতে ইসলামির সাথে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটছে। এসব ঘটনায় প্রাণহানিও হয়েছে। এতে সারা দেশে আজ শনিবার বিক্ষোভ ও আগামীকাল রোববার অবরোধ কর্মসূচি ঘোষণা দিয়েছে হেফাজতে ইসলাম। এসব কর্মসূচি ঘোষণার পর থেকে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের নির্দেশে দেশব্যাপী সতর্ক অবস্থান নিয়েছে আইনশৃঙ্খলাবাহিনী। পরিস্থিতি স্বাভাবিক রাখতে সারা দেশে বিজিবি মোতায়েন করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000