বুধবার, ০৬ জুলাই ২০২২, ১১:০০ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভাএনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেল

সিলেট তামাবিল সড়কে ব্রিজের রেলিং ভেঙ্গে ট্রাক নদীতে, নিহত ২

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৮২ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট তামাবিল সড়কের দামড়ী ব্রিজের রেলিং ভেঙে ট্রাক নদীতে পড়ে চালক ও হেলপার নিহত হয়েছেন।

রোববার (১৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে নয়টার দিকে জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের দামড়ী ব্রিজে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন, জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের বন্দরহাটি গ্রামের আব্দুস সোবহানের ছেলে এবাদুর রহমান খোকন (২৭) ও গোয়াইনঘাট উপজেলার নলজুরি পশ্চিমপাড় গ্রামের মাহতাব হোসেনের ছেলে রাসেল আহমদ (৩৫)।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিন আলী জানান, নিহত দুইজনের একজন ট্রাকের ড্রাইভার ও অপরজন ট্রাকের হেলপার। এরা ঘটনাস্থলে নিহত হন। মূলত ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিং ভেঙে নদীতে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে জৈন্তাপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট উল্টে যাওয়া কাদা ও পানির মধ্যে অর্ধেক নিমজ্জিত ট্রাক থেকে চালক ও হেলপারকে মৃত অবস্থায় উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য নিহতদের মরদেহ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000