মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম :
ফ্রান্সে শেখ হাসিনার জন্মদিন উদযাপনবাকোডিসির পক্ষ থেকে সুনামগঞ্জের শান্তিগঞ্জে বাড়ি নির্মান ও গবাদিপশু বিতরণদূর্গাপূজা হিন্দু ধর্মাবলম্বী এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সৈয়দপুর পৌর মেয়েরপরারাষ্ট্র মন্ত্রীর সাথে যুক্তরাষ্ট্রে জালালাবাদ এসোসিয়েশনের নেতৃবৃন্দের মতবিনিময়বকশীগঞ্জে ইউনিয়ন ভূমি কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ সম্মেলনআন্তর্জাতিক অহিংস দিবস উপলক্ষ্যে বিশ্বনাথে পিএফজির মানববন্ধনওসমানীনগরে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণওসমানীনগরের রাসেল সিলেট ল কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনোনীতইলিশের প্রধান প্রজনন মৌসুমে মা ইলিশ সংরক্ষণ অভিযান -২০২২ জনসচেতনতামৃলক সভাদুর্গাপুজা উপলক্ষে মৌলভীবাজার জেলা পুলিশের সাইবার সেল ও মনিটরিং সেল গঠন

সিলেট জেলা যুবলীগের মাক্স ও হ্যান্ড সেনিটেশন বিতরণ

বিশেষ প্রতিনিধি:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ৪৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

দেশে ২য় পর্যায়ে করোনা সংক্রমণ রোধে ও জনসেচনতা সৃষ্টিতে মাস্ক ও হ্যান্ড স্যানিটেশন বিতরণ করেছে সিলেট জেলা যুবলীগ।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকাল ৪টায় জেলা যুবলীগ সিলেট নগরীর বন্দর বাজারস্থ জেলা পরিষদের সামনে পথচারী ও ব্যবসায়ীদের মধ্যে বিনামূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটেশন বিতরণ করে। মাস্ক বিতরণকালে সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি বলেন, ২য় ধাপে করোনা ভাইরাসের সংক্রমণ ব্যাপক হারে বেড়ে চলেছে। ইতিমধ্যে সিলেটের সামসউদ্দিন হাসপাতালে করোনা রোগীদের সকল সিট ফিলাপ হয়ে গেছে। তাই আমাদের সকলকে সরকারী নির্দেশনা মেনে চলতে হবে।

তিনি বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব যতদিন থাকবে অতীতের ন্যায় আগামী দিনেও জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে যুবলীগের কার্যক্রম অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।

সাধারণ সম্পাদক মো. শামীম আহমদ বলেন, সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। সব সময় মাস্ক পরিধান করলে অন্তত কিছুটা হলেও এই ভাইরাস থেকে রক্ষা পাওয়া যাবে। তিনি বলেন যুবলীগ সবসময় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে এবং জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে।

মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণকালে সিলেট জেলা যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000