শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৪:২৯ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভাবিশ্বনাথের দশঘরে সড়ক পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এসএম নুনু মিয়ানীলফামারীর সৈয়দপুরে ১ সন্তানের জনকের লাশ উদ্ধারপটুয়াখালীতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনস্বাধীনতার ঘোষণাপত্র পাঠকারী এম এ হান্নান সম্পর্কে ভুল তথ্য দিয়ে সমালোচনায় হানিফসৎপুর মাদরাসার ৭৫ বছরপূর্তি অনুষ্ঠান আগামী বছরের ১ লা মার্চনীলফামারীর সৈয়দপুরে অপহরণ চক্রের ৩ সদস্য গ্রেফতার, অপহৃত কিশোর উদ্ধাররাজধানীতে ফের প্যাকেজিং কারখানায় আগুননীলফামারীর সৈয়দপুরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারসৈয়দপুরের প্রাথমিক বিদ্যালয় শিক্ষিকা এক মাসের ছুটি নিয়ে এক বছর ধরে আমেরিকায়

সিলেট জেলা আমীর অধ্যাপক আব্দুল হান্নানের পক্ষ থেকে দেশবাসীকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা

আমির আলী, বালাগঞ্জ প্রতিনিধি:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ৩৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

 

মহা গ্রন্থ আল কুরআন নাজিলের মাস পবিত্র রামাদান আমাদের নিকট থেকে বিদায় নিচ্ছে। মানুষের মাঝে আল্লাহ্‌র ভয় তথা তাকওয়ার গুণাবলী সৃষ্টির মাধ্যমে ব্যক্তিগত,পারিবারিক,সামাজিক ও রাষ্ট্রীয় জীবনে আল্লাহ্‌র বিধান মেনে চলার দীর্ঘ প্রশিক্ষণ শেষে আমাদের মাঝে আগমন করছে পবিত্র ঈদ-উল ফিতর।
করোনা ভাইরাসের ভয়াবহ সংক্রমণের আঘাতে সারা পৃথিবী যখন দারুণভাবে ক্ষতিগ্রস্ত, ঠিক সেই মুহূর্তে ঈদ-উল ফিতরের আগমন। আমি অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ে আমার প্রিয় সিলেট সহ দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাচ্ছি।

আল্লাহ রাব্বুল আ’লামিনের নিকট কায়মনোবাক্যে প্রার্থনা করছি তিনি যেন আমাদের এই মহামারি থেকে পরিত্রাণ দান করেন এবং ক্ষতিগ্রস্ত ভাইদের দ্রুত ক্ষতি কাটিয়ে উঠার তাওফিক দান করেন।
আমি সিলেট সহ দেশবাসীর প্রতি আহবান জানাচ্ছি এবারের ঈদ উদযাপিত হোক ভ্রাতৃত্বের অটুট বন্ধন গড়ে উঠার উত্তম মাধ্যম হিসাবে।

আমি সিলেট সহ দেশবাসী সকলের সুখ-সমৃদ্ধি,সুস্বাস্থ্য,নিরাপদ জীবন ও শান্তি কামনা করছি। সেই সাথে আমি সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।

অধ্যাপক আব্দুল হান্নান
সদস্য, কেন্দ্রীয় মজলিশে শূরা
ও আমীর, সিলেট জেলা দক্ষিণ,
বাংলাদেশ জামায়াতে ইসলামী।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000