বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম :
নবীগঞ্জে হামিদুর রহমান হিলালের দ্বিতীয় বইয়ের মোড়ক উন্মোচনপটুয়াখালীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর জন্মদিন পালিতদুমকিতে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভারাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতারবকশীগঞ্জে বিনামূল্যে সার ও মাসকালাই বীজ বিতরণরাজনগরের সোনাপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক আব্দুল হাকিম রাজসৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আল্ট্রা সনোগ্রাম মেশিন থাকলেও সেবা থেকে বঞ্চিত রোগীরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হতে সিভি জমা দিলেন ১০ আ’লীগ নেতাবিশ্বনাথ পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. দবির মিয়া সকলের দোয়া ও সমর্থন চেয়েছেনসিলেট-সুনামগঞ্জ মহা সরক দূর্ঘটনায় নিহত ১ আহত ২

সিলেটে ৩৩ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেটের ভ্রাম্যমান আদালত কর্তৃক ১৮৭ টি মামলা ও ২ লক্ষাধিক টাকা জরিমানা

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ২৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফারুক আহমদ: সিলেটে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকার ঘোষিত সর্বাত্মক কঠোর লকডাউন বাস্তবায়নে দ্বিতীয় দিনেও কঠোর ছিল আইনশৃঙ্খলাবাহিনী ও প্রশাসন।

আজ শুক্রবার ২ রা জুলাই সারা দিন সিলেট জেলা ও মহানগরের ৩৩ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট চষে বেড়িয়েছেন সিলেট জুড়ে। জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতে সারা দিনে ১৮৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
এবং সময় ২ লক্ষ ২৫ হাজার ৫ শত টাকা জরিমান ও করা হয়।

জানা গেছে, লকডাউন বাস্তবায়নে র‍্যাব, পুলিশ ও সেনাবাহিনীর পাশাপাশি মাঠে ছিলেন জেলা প্রশাসনের ৩৩ জন ম্যাজিস্ট্রেট। যারা যথাযথভাবে লকডাউন পালন ও স্বাস্থ্য বিধি অনুসরণ নিশ্চিত করতে সিলেট মহানগর ও সকল উপজেলা পর্যায়ে মোবাইল কোর্ট পরিচালনা করেছেন। এসময় পুলিশ, র‍্যাব, সেনাবাহিনী, আনসার ও বিজিবির টিম আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও সার্বিক সহায়তায় কাজ করেছে।

এদিকে কঠোর লকডাউনের আজ শুক্রবার দ্বিতীয় দিনে সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) কর্তৃক বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় ৯৪টি যানবাহনকে মামলা ও ১১৬টি যানবাহন আটক করা হয়।
এর মধ্যে- ১০টি সিএনজিচালিত অটোরিকশা, ৬৭টি মোটরসাইকেল, ১১টি প্রাইভেটকার, ০৬টি অন্যান্য যানবাহনসহ ৯৪টি যানবাহনে মামলা দেয়া হয় এবং ১৩টি সিএনজিচালিত অটোরিকশা, ৫২টি মোটরসাইকেল, ০৯টি প্রাইভেটকার ও ৪২টি অন্যান্য যানবাহনসহ মোট ১১৬টি যানবাহন আটক করে পুলিশ।

প্রসঙ্গত: কঠোর লকডাউন বাস্তবায়নে সিলেট নগরীর পয়েন্টে পয়েন্টে পুলিশ মোতায়েন থাকবে বলে জানান দিয়েছিলেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ। এছাড়া বিনা কারণে কেউ বাসার বাইরে বের হলে নেয়া হবে কঠোর ব্যবস্থা এবং যৌক্তিক কারণ দেখাতে না পারলে গ্রেপ্তার করা হবে বলে ও জানান তিনি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000