শুক্রবার, ২৭ মে ২০২২, ০৩:২৯ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ৩ শতাধিক প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণ করলেন নুনু মিয়াবেগম খালেদা জিয়া কে হত্যার হুমকির প্রতিবাদে নীলফামারীর সৈয়দপুরে বিএনপির বিক্ষোভসিলেটে বন্যার্তদের নগদ অর্থ ও ত্রাণ বিতরণ করলেন প্রবাসী কমিউনিটি নেতা শফিক উদ্দিনকুমিল্লার দেবীদ্বার থানার মানবিক অফিসার ইনচার্জ প্রত্যাহারে সাধারণ মানুষের ক্ষোভ প্রকাশবিশ্বনাথে দশঘর ইউনিয়নে বন্যার্তদের ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াওসমানীনগরে ২কোটি টাকা মূল্যের তিনতলা বাসা দখল নিয়ে দু’পক্ষের উত্তেজনাপররাষ্ট্রমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে আন্তর্জাতিক সম্প্রদায়ের সক্রিয় সম্পৃক্ততার আহ্বানবিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার

সিলেটে ৩৩ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেটের ভ্রাম্যমান আদালত কর্তৃক ১৮৭ টি মামলা ও ২ লক্ষাধিক টাকা জরিমানা

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ২৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফারুক আহমদ: সিলেটে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকার ঘোষিত সর্বাত্মক কঠোর লকডাউন বাস্তবায়নে দ্বিতীয় দিনেও কঠোর ছিল আইনশৃঙ্খলাবাহিনী ও প্রশাসন।

আজ শুক্রবার ২ রা জুলাই সারা দিন সিলেট জেলা ও মহানগরের ৩৩ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট চষে বেড়িয়েছেন সিলেট জুড়ে। জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতে সারা দিনে ১৮৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
এবং সময় ২ লক্ষ ২৫ হাজার ৫ শত টাকা জরিমান ও করা হয়।

জানা গেছে, লকডাউন বাস্তবায়নে র‍্যাব, পুলিশ ও সেনাবাহিনীর পাশাপাশি মাঠে ছিলেন জেলা প্রশাসনের ৩৩ জন ম্যাজিস্ট্রেট। যারা যথাযথভাবে লকডাউন পালন ও স্বাস্থ্য বিধি অনুসরণ নিশ্চিত করতে সিলেট মহানগর ও সকল উপজেলা পর্যায়ে মোবাইল কোর্ট পরিচালনা করেছেন। এসময় পুলিশ, র‍্যাব, সেনাবাহিনী, আনসার ও বিজিবির টিম আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও সার্বিক সহায়তায় কাজ করেছে।

এদিকে কঠোর লকডাউনের আজ শুক্রবার দ্বিতীয় দিনে সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) কর্তৃক বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় ৯৪টি যানবাহনকে মামলা ও ১১৬টি যানবাহন আটক করা হয়।
এর মধ্যে- ১০টি সিএনজিচালিত অটোরিকশা, ৬৭টি মোটরসাইকেল, ১১টি প্রাইভেটকার, ০৬টি অন্যান্য যানবাহনসহ ৯৪টি যানবাহনে মামলা দেয়া হয় এবং ১৩টি সিএনজিচালিত অটোরিকশা, ৫২টি মোটরসাইকেল, ০৯টি প্রাইভেটকার ও ৪২টি অন্যান্য যানবাহনসহ মোট ১১৬টি যানবাহন আটক করে পুলিশ।

প্রসঙ্গত: কঠোর লকডাউন বাস্তবায়নে সিলেট নগরীর পয়েন্টে পয়েন্টে পুলিশ মোতায়েন থাকবে বলে জানান দিয়েছিলেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ। এছাড়া বিনা কারণে কেউ বাসার বাইরে বের হলে নেয়া হবে কঠোর ব্যবস্থা এবং যৌক্তিক কারণ দেখাতে না পারলে গ্রেপ্তার করা হবে বলে ও জানান তিনি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000