শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:২৫ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

সিলেটে হোটেল নুরজাহানে যুক্তরাজ্য ফেরত কোয়ারেন্টিনে থাকা নারীকে যৌন হয়রানি: শাহীনের নামে মামলা

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ৩৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা যুক্তরাজ্য ফেরত এক নারীকে যৌন হয়রানির ঘটনায় অভিযুক্ত হোটেল নুরজাহানের কর্মচারী শাহীনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (২ এপ্রিল) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন এসএমপির কোতোয়ালী মডেল থানার ওসি এসএম আবু ফরহাদ।

তিনি জানান, ‘প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা যুক্তরাজ্য ফেরত এক নারীকে যৌন হয়রানির ঘটনায় হোটেল নুরজাহানের শাহীন নামের এক কর্মচারী বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।বৃহস্পতিবার খবর পেয়ে কোতোয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘটনার বিবরণ শোনে পুলিশ শাহীন নামের ওই কর্মচারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে নিয়ে আসে। আজ তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১ এপ্রিল) নগরীর হযরত শাহ জালাল দরগাহ গেইটস্থ হোটেল নুরজাহানে সন্ধা ৭টা থেকে রাত সাড়ে ১২ টা পর্যন্ত হোটেলের ওই কর্মচারী যুক্তরাজ্য ফেরত ওই নারীকে মোবাইলে ফোন দিয়ে বার বার বিরক্ত করে। এক পর্যায়ে রুমের ভেতর প্রবেশ করে যৌন হয়রানির চেষ্টা করে।

এসব বিষয় ওই নারী পরিবারের লোকজনকে জানালে পরিবারের লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে কোতোয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে আসে। ঘটনার বিবরণ শুনে পুলিশ শাহীন নামের ওই কর্মচারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে নিয়ে যায়।

এর আগে বৃহস্পতিবার সকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে ওই নারীসহ ৮৩ জন যাত্রী সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছে।
সুত্র: সিলেট ভয়েস

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000