বুধবার, ০৬ জুলাই ২০২২, ১১:১০ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভাএনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেল

সিলেটে হার্ডলাইনে প্রশাসন, চলছে কঠোর লকডাউন

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ২৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফারুক আহমদঃ সিলেটে চলছে সরকার ঘোষিত সর্বাত্নক লকডাউন।
আজ বৃহস্পতিবার ১লা জুলাই কঠোর লকডাউনের প্রথম দিনে নগরীর বিভিন্ন পয়েন্টে রিকশা-ভ্যানসহ কিছু প্রাইভেট গাড়ি চলতে দেখা যায়। বৃষ্টিভেজা শহরে মানুষ চলাচল ছিল একেবারেই সীমিত। ফার্মেসী, কাঁচাবাজার, মাছ বাজার ও নিত্য প্রয়োজনীয় পণ্যসামগ্রীর দোকান ছাড়া শহরের ছোটবড় সকল মার্কেট ও দোকানপাট বন্ধ রয়েছে। সকাল থেকে শুধু মাত্র রিকশা ছাড়া নগরীর অভ্যন্তরে ২দুই এককটি সিএনজি অটোরিক্সা ও কিছু প্রাইভেট গাড়ী চলতে দেখা যায়।

অননুমোদিত গাড়ী আটকিয়ে ফিরিয়ে দিতে দেখা যায় পুলিশকে। তবে দূরপাল্লার কোনো যানবাহন চলাচল করতে দেখা যায়নি।

দেখা যায় যে নগরীর কোর্ট পয়েন্ট, জিন্দাবাজার, চৌহাট্টা, বন্দরবাজার, টিলাগড়, আম্বরখানা,জিতুমিয়ার পয়েন্ট, দক্ষিণ সুরমার কদমতলী এলাকায় মানুষ ও যানবাহনের সংখ্য ছিল খুবই কম ।

উল্লেখ্য: দেশে করোনা ভাইরাসের বিস্তার রোধে আজ বৃহস্পতিবার ১লা জুলাই সকাল ৬টা থেকে ৭ জুলাই মধ্যরাত পর্যন্ত কঠোর বিধিনিষেধ আরোপ করেছে সরকার।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000