বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম :
কুমিল্লার গোমতী চরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ ব্যবসায়ি গ্রেফতার সাড়ে ৩ লক্ষ টাকা জরিমানাসিলেটের বিশ্বনাথের লামাকাজীতে ভ্রাম্যমান আদালত কর্তৃক একাধিক প্রতিষ্টানকে জরিমানাপটুয়াখালীর দুমকিতে ৫০ তম স্কুল, মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া প্রতিযোগিতার উদ্ধোধনআগামীকাল নতুন বেরী ইসলামী সাংস্কৃতিক ফোরামের ২য় গজল সন্ধ্যাঃ আসছেন বুলবুলসুনামগঞ্জের ছাতকের মল্লিকপুর লতিফিয়া ক্বারী সোসাইটির কমিটি গঠনসিলেটের বিশ্বনাথের লামাকাজীতে চেয়ারম্যান ধলা মিয়ার সমর্থনে সৎপুর গ্রামে উঠান বৈঠকবিশ্বনাথের লামাকাজীতে ‘বৈদ্যুতিক পাখা’ প্রতিকের নির্বাচনী প্রধান কার্যালয়ের উদ্বোধনজামালপুরের বকশীগঞ্জে ইউপি নির্বাচনে সহিংসতার ঘটনা নিয়ে এসপির মতবিনিময় সভা অনুষ্ঠিতজামালপুরের বকশীগঞ্জে সম্মানী ভাতা শিক্ষার্থীদের মাঝে বিতরণ করলেন বীর মুক্তিযোদ্ধা আফসার আলীসিলেটের বিশ্বনাথে কর্মরত সাংবাদিকদের সাথে নির্বাচন কর্মকর্তার মতবিনিময়

সিলেটে হার্ডলাইনে প্রশাসন, চলছে কঠোর লকডাউন

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ১৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফারুক আহমদঃ সিলেটে চলছে সরকার ঘোষিত সর্বাত্নক লকডাউন।
আজ বৃহস্পতিবার ১লা জুলাই কঠোর লকডাউনের প্রথম দিনে নগরীর বিভিন্ন পয়েন্টে রিকশা-ভ্যানসহ কিছু প্রাইভেট গাড়ি চলতে দেখা যায়। বৃষ্টিভেজা শহরে মানুষ চলাচল ছিল একেবারেই সীমিত। ফার্মেসী, কাঁচাবাজার, মাছ বাজার ও নিত্য প্রয়োজনীয় পণ্যসামগ্রীর দোকান ছাড়া শহরের ছোটবড় সকল মার্কেট ও দোকানপাট বন্ধ রয়েছে। সকাল থেকে শুধু মাত্র রিকশা ছাড়া নগরীর অভ্যন্তরে ২দুই এককটি সিএনজি অটোরিক্সা ও কিছু প্রাইভেট গাড়ী চলতে দেখা যায়।

অননুমোদিত গাড়ী আটকিয়ে ফিরিয়ে দিতে দেখা যায় পুলিশকে। তবে দূরপাল্লার কোনো যানবাহন চলাচল করতে দেখা যায়নি।

দেখা যায় যে নগরীর কোর্ট পয়েন্ট, জিন্দাবাজার, চৌহাট্টা, বন্দরবাজার, টিলাগড়, আম্বরখানা,জিতুমিয়ার পয়েন্ট, দক্ষিণ সুরমার কদমতলী এলাকায় মানুষ ও যানবাহনের সংখ্য ছিল খুবই কম ।

উল্লেখ্য: দেশে করোনা ভাইরাসের বিস্তার রোধে আজ বৃহস্পতিবার ১লা জুলাই সকাল ৬টা থেকে ৭ জুলাই মধ্যরাত পর্যন্ত কঠোর বিধিনিষেধ আরোপ করেছে সরকার।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000