বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:০৭ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধারমৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালা

সিলেটে হঠাৎ করেই করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে গেছে

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট বিভাগে করোনা আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা কমতে থাকলেও হঠাৎ করে বেড়েছে আক্রান্তের সংখ্যা। গত কয়েকদিন সিলেট বিভাগে এক দিনে ৮ জনের বেশি করোনা আক্রান্তের খবর না মেলায় স্বস্তিতে ছিলেন সিলেটের মানুষ। কিন্তু হঠাৎ করে এক লাফেই ২৪ ঘণ্টায় আক্রান্তের সংখ্যা ২২ জনে পৌঁছালো।

বুধবার (১০ ফেব্রুয়ারি) সিলেটের বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর থেকে করোনা সংক্রান্ত প্রতিদিনের প্রতিবেদন থেকে এ তথ্য পাওয়া গেছে। তবে শেষ ২৪ ঘণ্টায় কারো মৃত্যু হয়নি। আর একই সময়ে সুস্থ হয়ে উঠেছেন ১৯ জন।

বুধবার সকালে প্রেরিত এ প্রতিবেদন থেকে জানা যায়, সিলেট বিভাগে শেষ ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত ২২জনের মধ্যে ১৩ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়াও ৪ জন সুনামগঞ্জের বাসিন্দা। আর হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলা একজন করে আরও ২ জনের করোনা শনাক্ত হয়েছে। অপরদিকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

একইদিনে সিলেট বিভাগে সুস্থ হয়ে উঠা ১৯ জনই সিলেট জেলায় বাসিন্দা বলেও এ প্রতিবেদন থেকে জানা গেছে।

সব মিলে এখন পর্যন্ত সিলেট বিভাগে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৬ হাজার ৭৪ জন। যার মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৯ হাজার ৬২০ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৫৩৮ জন, হবিগঞ্জে ১ হাজার ৯৮৬ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯৩০ জনের করোনা শনাক্ত হয়েছে।

অপরদিকে এখন পর্যন্ত বিভাগের ৪ জেলা মিলে সুস্থ হয়েছেন মোট ১৫ হাজার ২৮৬ জন। আর মৃত্যুবরণ করেছেন ২৭৬ জন।
সুত্র: সিলেট ভয়েস

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000