শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১১:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম :
রাজনগরে ইউপি সদস্যের বিরুদ্ধে সিএইচসিপিকে হত্যার হুমকির অভিযোগসৈয়দপুর বিমানবন্দরে সাফজয়ী তিন ফুটবলারকে সংবর্ধনাবকশীগঞ্জে ১৩ টি পূজা মন্ডপে উপজেলা চেয়ারম্যানের আর্থিক অনুদান বিতরণনবীগঞ্জে হামিদুর রহমান হিলালের দ্বিতীয় বইয়ের মোড়ক উন্মোচনপটুয়াখালীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর জন্মদিন পালিতদুমকিতে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভারাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতারবকশীগঞ্জে বিনামূল্যে সার ও মাসকালাই বীজ বিতরণরাজনগরের সোনাপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক আব্দুল হাকিম রাজসৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আল্ট্রা সনোগ্রাম মেশিন থাকলেও সেবা থেকে বঞ্চিত রোগীরা

সিলেটে সড়কের পাশ থেকে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ৩৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটে সড়কের পাশ থেকে অজ্ঞাত পরিচয়ের এক বৃদ্ধের (৭০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৫ এপ্রিল) বিকেলে সিলেট-কোম্পানীগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সালুটিকর ব্রিজ সংলগ্ন স্থান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বি.এম আশরাফ উল্লাহ তাহের স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, বিকেল সাড়ে ৪টায় মোবাইল ফোনের মাধ্যমে খবর পেয়ে ওই এলাকার সড়কের পাশ থেকে পুলিশ বৃদ্ধের মরদেহ উদ্ধার করে। যার অনুমানিক বয়স ৭০ বছর। তার মুখে সাদা (পাকা) দাড়ি, পরনে ফুলহাতা শার্ট, চেক লুঙ্গি ও সাথে একটি লাল গামছা রয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, মৃত ব্যক্তির ডান পায়ের গোড়ালিতে জখম পাওয়া গেছে। তার নাম, ঠিকানা ও পরিচয় জানা যায়নি। তাৎক্ষণিকভাবে মৃত্যুর কারণ সম্পর্কেও জানা না গেলেও মৃত ব্যক্তির মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

বি.এম আশরাফ উল্লাহ তাহের বলেন, ‘ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় এয়ারপোর্ট থানায় মামলার প্রস্তুতি চলছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000