বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:২৩ পূর্বাহ্ন

শিরোনাম :
নবীগঞ্জে হামিদুর রহমান হিলালের দ্বিতীয় বইয়ের মোড়ক উন্মোচনপটুয়াখালীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর জন্মদিন পালিতদুমকিতে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভারাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতারবকশীগঞ্জে বিনামূল্যে সার ও মাসকালাই বীজ বিতরণরাজনগরের সোনাপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক আব্দুল হাকিম রাজসৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আল্ট্রা সনোগ্রাম মেশিন থাকলেও সেবা থেকে বঞ্চিত রোগীরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হতে সিভি জমা দিলেন ১০ আ’লীগ নেতাবিশ্বনাথ পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. দবির মিয়া সকলের দোয়া ও সমর্থন চেয়েছেনসিলেট-সুনামগঞ্জ মহা সরক দূর্ঘটনায় নিহত ১ আহত ২

সিলেটে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী:১২দিন সব মার্কেটে আলোকসজ্জা

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ৪১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ১৫ থেকে ২৭ মার্চ সিলেটের সবগুলো মার্কেটে আলোকসজ্জ্বা করা হবে।

মঙ্গলবার (৯ মার্চ) সিলেট চেম্বারের সাথে নগরের বিভিন্ন মার্কেট ও ব্যবসায় সমিতির সাথে বৈঠকে এ সিদ্ধান্ত হয়। বিকেল ৪টায় চেম্বার কনফারেন্স হলে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতির বক্তব্যে সিলেট চেম্বারের সভাপতি আবু তাহের মো. শোয়েব বলেন, চলতি বছর আমাদের মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী হতে চলেছে। যা সমগ্র বাঙালির জাতির জন্য অত্যন্ত গৌরবের বিষয়। এছাড়াও আগামী ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী আসন্ন। এ উপলক্ষে তিনি সিলেটের সকল মার্কেট ঐ মার্কেটের ব্যবসায়ীদের উদ্যোগে আলোকসজ্জা করার আহবান জানান।

ব্যবসায়ী নেতৃবৃন্দ এ ব্যাপারে আলোচনায় অংশগ্রহণ করে বলেন, বঙ্গবন্ধু ও স্বাধীনতা আমাদের গৌরবের কেন্দ্রস্থল। তারা বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আগামী ১৫ মার্চ থেকে ২৭ মার্চ পর্যন্ত নগরীর সকল মার্কেট আলোকসজ্জা করার ব্যাপারে একমত পোষণ করেন। এছাড়াও ব্যবসায়ী নেতৃবৃন্দ সিলেট চেম্বার অব কমার্সের নেতৃত্বে এবং সকল মার্কেট কমিটি ও ব্যবসায়ী সংগঠনের অংশগ্রহণে বড় পরিসরে একটি অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের আহবান জানান। ব্যবসায়ী নেতৃবৃন্দ শাহী ঈদগাহ সদর উপজেলা মাঠে আয়োজিত পণ্য প্রদর্শনী মেলাটি নির্ধারিত সময়ের মধ্যে সমাপ্ত করার অনুরোধ জানান।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সহ সভাপতি তাহমিন আহমদ, পরিচালক ও অভ্যন্তরীণ বাজার সাব কমিটির আহবায়ক মো. মামুন কিবরিয়া সুমন, পরিচালক মো. আব্দুর রহমান (জামিল), মো. আমিনুজ্জামান জোয়াহির, সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি মো. আব্দুর রহমান রিপন, ১ম সাধারণ সম্পাদক ও অভ্যন্তরীণ বাজার সাব কমিটির যুগ্ম আহবায়ক আব্দুল হাদী পাবেল, ব্যবসায়ী নেতা হাজী মো. আতিকুর রহমান, শামছুল আলম, আব্দুল মুনিম মল্লিক, মো.. আলা মিয়া, সালাউদ্দিন বাবলু, সাহেদ আহমদ, আমান উদ্দিন আহমদ, মো.. সিরাজ উদ্দিন, মো. জাকারিয়া ইমরুল, মো. লিয়াকত আলী মিটু, মো. নাহিদুর রহমান, নিতাই পাল, সাজুওয়ান আহমদ, তাহমিদুল হাসান জাবেদ ও বিভিন্ন মার্কেটের ব্যবসায়ীবৃন্দ।
সুত্র: সিলেট টুডে২৪.কম

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000