শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:২৬ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

সিলেটে রাত ৮টায় দোকান, শপিংমল বন্ধের নির্দেশ

স্টাফ রিপোর্টার:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ৩৫৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটে দিন দিন করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছেই। ইতিমধ্যে করোনা হাসপাতাল শহীদ সামসুদ্দিনে কোন সিট নাই।
তবুও সিলেটে কেউ মানছেন না স্বাস্থ্যবিধি। সরকারি নির্দেশনায় সিলেট জেলা প্রশাসনের পক্ষ থেকে করোনা মোকাবেলায় নানা পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

সিলেট জুড়ে করোনা সংক্রমণ রোধে (১লা এপ্রিল) বৃস্পতিবার থেকে আগামী ১৪ এপ্রিল পর্যন্ত প্রতিদিন রাত ৮ টার পর জেলার সব দোকানপাট বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে জেলা প্রশাসন।

এ তথ্য নিশ্চিত করেছেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক, অতিরিক্ত দায়িত্বে) আ.ন.ম. বদরুদ্দোজা। তিনি বলেন, এছাড়াও পর্যায়ক্রমে কমিউিনিটি সেন্টার, পার্টি সেন্টার বন্ধের ঘোষণাও দেয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000