সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
স্বাস্থ্য ও পরিবার কল্যান বিভাগের সিনিয়র সচিবের দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনজায়েদ আহমদ চৌধুরী বলেছেন, সৎ ও মেধাবী হওয়ার সাথে সাথে উত্তম চরিত্র গঠন করতে হবে তালামিয কর্মীদের—প্রতিবছরই নেওয়া লাগতে পারে করোনার টিকাএকাধিক মামলার আসামী মাদক ব্যবসায়ী রাশেল মিয়া ওরফে সুমন গ্রেফতারমুজতবা হাসান চৌধুরী নুমান বলেছেন একটি আদর্শ সমাজ গঠনে এক দল পরিশুদ্ধ মানুষ প্রয়োজনবিশ্ব নদী দিবস উপলক্ষে বিশ্বনাথের মাকুন্দা নদীতে নৌ-যাত্রা৩ সপ্তাহ যাওয়ার ৩ তিন কোটি টাকার রাস্তায় ফাটলউত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের বাংলাদেশ সমন্বয় কমিটির পক্ষ থেকে সাইদুল ইসলাম মিনুরকে সংবর্ধনা প্রধানবিদ্যালয়ের ভবন উদ্ভোধন উপলক্ষ্যে বিশ্বনাথে আলোচনা সভা ও মিলাদ মাহফিলচেতনানাশক খাইয়ে পটুয়াখালীতে তাবলীগ জামাত সদস্যদের মালামাল লুট

সিলেটে রাত ৮টায় দোকান, শপিংমল বন্ধের নির্দেশ

স্টাফ রিপোর্টার:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ১৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটে দিন দিন করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছেই। ইতিমধ্যে করোনা হাসপাতাল শহীদ সামসুদ্দিনে কোন সিট নাই।
তবুও সিলেটে কেউ মানছেন না স্বাস্থ্যবিধি। সরকারি নির্দেশনায় সিলেট জেলা প্রশাসনের পক্ষ থেকে করোনা মোকাবেলায় নানা পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

সিলেট জুড়ে করোনা সংক্রমণ রোধে (১লা এপ্রিল) বৃস্পতিবার থেকে আগামী ১৪ এপ্রিল পর্যন্ত প্রতিদিন রাত ৮ টার পর জেলার সব দোকানপাট বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে জেলা প্রশাসন।

এ তথ্য নিশ্চিত করেছেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক, অতিরিক্ত দায়িত্বে) আ.ন.ম. বদরুদ্দোজা। তিনি বলেন, এছাড়াও পর্যায়ক্রমে কমিউিনিটি সেন্টার, পার্টি সেন্টার বন্ধের ঘোষণাও দেয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000