শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১৩ অপরাহ্ন

শিরোনাম :
শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতার উদ্ভোধনসৈয়দপুরে সাবেক এমপি আমজাদ হোসেন সরকারসহ ৩ বিএনপি নেতার স্মরনসভা অনুষ্ঠিতমিরেরচরেই হবে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ -বিশ্বনাথে এমপি মোকাব্বিরনীলফামারীর কিশোরগঞ্জে ভূয়া এনএসআই সদস্যসহ আটক-২ওসমানীনগরের নবগ্রাম স্কুলের প্রাক্তন ছাত্র পরিষদ কমিটি গঠনবাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কুমিল্লার মুরাদনগর উপজেলা কমিটি গঠনসৈয়দপুরে বিসিক শিল্পনগরীতে প্লাইউড কারখানায় আগুনে কোটি টাকার ক্ষতিজামায়াত আমীর ডাঃ শফিকুর রহমানকে গ্রেফতারের প্রতিবাদে লন্ডনে বিক্ষোভ সমাবেশছাতকের খুরমা উচ্চ বিদ্যালয়ে মহান বিজয় দিবসে আলোচনা সভানীলফামারীর সৈয়দপুরে মহান বিজয় দিবস পালিত

সিলেটে মানবতার সেবায় নজির স্থাপন করছে “ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপ ও ‘সিলেট মিডিয়া কর্পোরেশন’: আলহাজ্ব কাপ্তান হোসেন

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ৭২২ বার এই সংবাদটি পড়া হয়েছে

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে বিশ্বব্যাপী মহামারি দেখা দেওয়ার কারনে মানুষ যখন কর্মহীন হয়ে পরেছিলো। অনেক নিম্নবিত্ত পরিবার যখন অসহায় হয়ে পড়লো,অসহায় গরীব দুঃখী মেহনতী দিনমজুর মানুষ যখন গৃহবন্ধী হয়ে পড়লো, ঠিক তখনি দেশের চরম সংকটময় মূহুর্তে ফেঞ্চুগঞ্জ উপজেলার হাজার হাজার পরিবারের ঘরে ঘরে প্রকাশ্যে ও অত্যান্ত গোপনে খাদ্যসামগ্রী বিতরণ করলো সিলেটের জনপ্রিয় সংগঠন সিলেট মিডিয়া কর্পোরেশন।
মানবতার ফেরিওয়ালা! উনাদের এই দান ও সহযোগীতায় অনেক অসহায় গৃহবন্দী মানুষেরা স্বস্তির নিঃশ্বাস ফেলে।
তাছাড়া নিজেদের তদারকি করে প্রত্যেকের দায়িত্বে এসব ত্রানসামগ্রী সবার ঘরে ঘরে পৌছে দেওয়া হয় ।দেশের এই ক্রান্তিলগ্নে নিজেদের আরাম আয়েশ ছেড়ে নিজের জীবনের ঝুকি নিয়েই মানুষের পাশে দাড়াঁলেন এবং মানবতার হাত প্রসারিত করলেন বিভিন্নভাবে।

করোনায় আক্রান্ত রোগীদের যথাযথ চিকিৎসা সেবা নিশ্চিত করতে ফ্রি অক্সিজেন সেবা চালু অন্যতম প্রসংশার দাবিদার এই সংগঠনটি।

প্রতিটি দিন-রাত মোবাইলফোনে ও ভিবিন্ন মাধ্যমে নিজ এলাকা সহ সিলেট, দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ, বালাগঞ্জের অসহায় গৃহবন্দী মানুষের ,ত্রানসামগ্রী ও আর্থিক সাহায্য প্রদানের ধারা অব্যাহত রেখেছেন।

ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপ ও সিলেট মিডিয়া কর্পোরেশন স্বনামধন্য সংগঠনের গণতান্ত্রিক ঐক্যফন্ট সিলেট অঞ্চলের শিল্পপতি, দানশীল,ব্যবসায়ী বিভিন্ন কমিউনিটি ব্যক্তিবর্গ এই সংগঠনের সাথে সম্পৃক্ত, পাশাপাশি ব্যক্তি উদ্যোগে এ সংগঠনের দায়িত্বশীলরা বিভিন্নভাবে ত্রাণ নগদ অর্থ স্ব-উদ্যোগে চালু করেছেন।
করোনাকালীন সময় মানুষ পেয়ে যাচ্ছে ভিবিন্ন রকম সহযোগীতা। দেশের অনেক ভিআইপি কোটিপতি ও নাম ফুটানো সমাজসেবকরা যখন এসির ভিতরে বসে আরাম আয়েশে রয়েছেন ঠিক তখন সিলেট মিডিয়া কর্পোরেশনের দায়িত্বশীল ভূমিকা মানুষের কল্যাণে ধন-সম্পদ গৃহবন্দী মানুষের কল্যাণে প্রসারিত করে মানবসেবায় উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করছে মানবদরদী সংগঠন ‘ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপ।

আমি উনাদের সমাজসেবা মানবিক কার্য্যক্রম দেখে অভিভূত। উনাদের প্রসংশা ক্ষুদ্র পরিসরে লিখা সম্ভব নয় তারপরও বিবেকের তাড়নায় ক্ষুদ্র পরিসরে আমার এই কথাগুলো লিখলাম।মহান রাব্বুল আলামিনের কাছে এই মানবতার ফেরিওয়ালা নরম মনের দয়ালু ব্যক্তিদের সব সময় সুস্বাস্থ্য ও নেক হায়াত কামনা করছি এবং আমার ব্যাক্তিগত পক্ষ থেকে ফেঞ্চুগঞ্জ বাসীর পক্ষ থেকে উনাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আন্তরিক মোবারকবাদ জানাচ্ছি।

সিলেট মিডিয়া করপোরেশনের মানুষদের মতো মানুষ বর্তমান সময়ে খুজেঁ পাওয়া অনেক কঠিন।
আল্লাহ তায়ালা যেন উনাদের এসব সাহায্য সহযোগীতা দান-খয়রাত সহ সকল মানবিক কাজের উত্তম প্রতিদান দান করেন। আমিন!
আসুন সবাই মিলে সমাজে যাহারা ভালো কাজে নিয়োজিত মানবিক কাজে নিয়োজিত তাদের কে উৎসাহ প্রদান করি তাদের জন্য আল্লাহর কাছে দোয়া করি আল্লাহ যেন উনাদেরকে দেশ-জনগণের কল্যাণে সুস্থ শরীরে খেদমতের ধারা অব্যাহত রাখার তৌফিক দান করেন। উনাদের সর্বাঙীন মঙল কামনা করি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000