মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:৫১ অপরাহ্ন
শিরোনাম :
দক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভাতরুণ সমাজকর্মী লিমনের উচ্ছ শিক্ষায় যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনাবিশ্বনাথে নানান আয়োজনে শেখ রাসেল দিবস ২০২১ পালনবিশ্বনাথের ছরকুম আলী দয়াল হত্যা- পুনঃ তদন্তে পিবিআইশেখ রাসেলের জন্ম দিবস পালিত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগেনারী উন্নয়ন ফোরাম সৈয়দপুরের উদ্যোগে শেখ রাসেল দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণডাক্তার ও সেবা নেই – রোগী আছে, হাসপাতাল আছে

সিলেটে ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমদকে পিটিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছেন ব্যাংকাররা

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৯৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমদকে পিটিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছেন সিলেটের ব্যাংকাররা। এই হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেফতার ও বিচার দাবিতে আন্দোলনে রাস্তায় নেমে এসেছেন তারা।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে বিচারের দাবিতে মানববন্ধন করেছেন বিভিন্ন ব্যাংকের দুইশতাধিক কর্মকর্তা কর্মচারীরা। সিলেটের সর্বস্তরের ব্যাংক কর্মকর্তা কর্মচারীবৃন্দের বিভিন্ন সংগঠন সংগঠন, সিলেট সিলেট চেম্বার অব কমার্স, নাট্য সংগঠকসহ বিভিন্ন সংগঠন এই মানববন্ধনে একাত্মতা পোষণ করে ব্যাংক কর্মকর্তাকে হত্যার বিচার দাবি করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, মওদুদ হত্যার দুই দিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। নগরের সবচেয়ে ব্যস্ততম এলাকায় প্রকাশ্যে একজন কর্মকর্তাকে পিটিয়ে হত্যা এবং হত্যাকারীদের গ্রেফতার করতে না পারা পুলিশের উদাসীনতাই প্রকাশ পায়। হত্যাকারীদের গ্রেফতার ও ঘটনার সুষ্ঠু বিচার না হওয়া পর্যন্ত রাজপথে আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন ব্যাংকাররা।

তারা আরো বলেন, ৪৮ ঘন্টার মধ্যে হত্যাকারীদের ধরতে না পারলে কর্মবিরতির ঘোষণা দেন তারা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000