শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:৩০ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

সিলেটে ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমদকে পিটিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছেন ব্যাংকাররা

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমদকে পিটিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছেন সিলেটের ব্যাংকাররা। এই হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেফতার ও বিচার দাবিতে আন্দোলনে রাস্তায় নেমে এসেছেন তারা।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে বিচারের দাবিতে মানববন্ধন করেছেন বিভিন্ন ব্যাংকের দুইশতাধিক কর্মকর্তা কর্মচারীরা। সিলেটের সর্বস্তরের ব্যাংক কর্মকর্তা কর্মচারীবৃন্দের বিভিন্ন সংগঠন সংগঠন, সিলেট সিলেট চেম্বার অব কমার্স, নাট্য সংগঠকসহ বিভিন্ন সংগঠন এই মানববন্ধনে একাত্মতা পোষণ করে ব্যাংক কর্মকর্তাকে হত্যার বিচার দাবি করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, মওদুদ হত্যার দুই দিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। নগরের সবচেয়ে ব্যস্ততম এলাকায় প্রকাশ্যে একজন কর্মকর্তাকে পিটিয়ে হত্যা এবং হত্যাকারীদের গ্রেফতার করতে না পারা পুলিশের উদাসীনতাই প্রকাশ পায়। হত্যাকারীদের গ্রেফতার ও ঘটনার সুষ্ঠু বিচার না হওয়া পর্যন্ত রাজপথে আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন ব্যাংকাররা।

তারা আরো বলেন, ৪৮ ঘন্টার মধ্যে হত্যাকারীদের ধরতে না পারলে কর্মবিরতির ঘোষণা দেন তারা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000