সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:০২ অপরাহ্ন
শিরোনাম :
স্বাস্থ্য ও পরিবার কল্যান বিভাগের সিনিয়র সচিবের দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনজায়েদ আহমদ চৌধুরী বলেছেন, সৎ ও মেধাবী হওয়ার সাথে সাথে উত্তম চরিত্র গঠন করতে হবে তালামিয কর্মীদের—প্রতিবছরই নেওয়া লাগতে পারে করোনার টিকাএকাধিক মামলার আসামী মাদক ব্যবসায়ী রাশেল মিয়া ওরফে সুমন গ্রেফতারমুজতবা হাসান চৌধুরী নুমান বলেছেন একটি আদর্শ সমাজ গঠনে এক দল পরিশুদ্ধ মানুষ প্রয়োজনবিশ্ব নদী দিবস উপলক্ষে বিশ্বনাথের মাকুন্দা নদীতে নৌ-যাত্রা৩ সপ্তাহ যাওয়ার ৩ তিন কোটি টাকার রাস্তায় ফাটলউত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের বাংলাদেশ সমন্বয় কমিটির পক্ষ থেকে সাইদুল ইসলাম মিনুরকে সংবর্ধনা প্রধানবিদ্যালয়ের ভবন উদ্ভোধন উপলক্ষ্যে বিশ্বনাথে আলোচনা সভা ও মিলাদ মাহফিলচেতনানাশক খাইয়ে পটুয়াখালীতে তাবলীগ জামাত সদস্যদের মালামাল লুট

সিলেটে পার্ক বন্ধ, চা বাগানে পর্যটকদের উপচে পড়া ভিড়

বিশেষ প্রতিনিধি:
  • প্রকাশের সময় : শনিবার, ১৫ মে, ২০২১
  • ১৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঈদের ছুটিতে ঘুরে বেড়াতে পছন্দ করেন সকলেই। পরিবার ও বন্ধুবান্ধবদের সাথে ঘুরে আড্ডা দিয়ে ভাগাভাগি করে নেওয়া হয় ঈদের আনন্দ। ফলে প্রতিটি ঈদের সিলেটের পার্ক, বিনোদন কেন্দ্র ও পর্যটনস্পটগুলোতে থাকে উপচে পড়া ভিড়।

তবে এবারের চিত্র ভিন্ন। করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে এবার ঈদের সময়ও লকডাউন চলছে। ফলে বন্ধ রয়েছে পার্কসহ সিলেটের সকল বিনোদন কেন্দ্র। পর্যটনস্পটগুলোতেও যেতে মানা।

তবু ঈদের সময়ে ঘরে আটকে রাখা যাচ্ছে না মানুষজনকে। পার্ক বন্ধ থাকলেও ঈদের ছুটিতে বাড়ির পাশের চা বাগানে ঘুরতে বেরিয়েছেন নগরের অনেকে।

শনিবার (১৫মে) ঈদের পরদিন সিলেট নগরের লাক্তাতুরা চা বাগান এলাকায় গিয়ে দেখা যায়, মানুষজনের ভিড়। নানা বয়সের মানুষ এসেছেন চা বাগান। পরিবার পরিন নিয়েও এসেছেন অনেকে। করোনার স্বাস্থ্যবিধিও মানা হচ্ছে না অনেকক্ষেত্রে।

সিলেটের তারাপুর চা বাগান এলাকায় গিয়েও দেখা গেছে, মানুষজন ভিড় করেছেন। এই বাগান এলাকায় সিলেট সিটি করপোরেশন নির্মিত ওয়াকওয়েতে ঘুরতে ঘুরতে আসা মানুষজন একেবারে গাদাগাদি করে আছেন।

ওসমানী বিমানবন্দর সড়কের বিভিন্ন চা বাগানের পাশেই ভ্রমণ পিপাসু মানুষজনকে ঘুরে বেড়াতে দেখা গেছে।

এদিকে, সরকারি নির্দেশনায় বন্ধ রয়েছে সিলেট নগরের বঙ্গবীর ওসমানী শিশু পার্ক, ড্রিমল্যান্ড পার্কসহ সবগুলো বিনোদন কেন্দ্র।

আলোকিত সিলেট/১৫মে/এমবিএইচ

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000