বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:২৮ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

সিলেটে পার্ক বন্ধ, চা বাগানে পর্যটকদের উপচে পড়া ভিড়

বিশেষ প্রতিনিধি:
  • প্রকাশের সময় : শনিবার, ১৫ মে, ২০২১
  • ৩৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঈদের ছুটিতে ঘুরে বেড়াতে পছন্দ করেন সকলেই। পরিবার ও বন্ধুবান্ধবদের সাথে ঘুরে আড্ডা দিয়ে ভাগাভাগি করে নেওয়া হয় ঈদের আনন্দ। ফলে প্রতিটি ঈদের সিলেটের পার্ক, বিনোদন কেন্দ্র ও পর্যটনস্পটগুলোতে থাকে উপচে পড়া ভিড়।

তবে এবারের চিত্র ভিন্ন। করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে এবার ঈদের সময়ও লকডাউন চলছে। ফলে বন্ধ রয়েছে পার্কসহ সিলেটের সকল বিনোদন কেন্দ্র। পর্যটনস্পটগুলোতেও যেতে মানা।

তবু ঈদের সময়ে ঘরে আটকে রাখা যাচ্ছে না মানুষজনকে। পার্ক বন্ধ থাকলেও ঈদের ছুটিতে বাড়ির পাশের চা বাগানে ঘুরতে বেরিয়েছেন নগরের অনেকে।

শনিবার (১৫মে) ঈদের পরদিন সিলেট নগরের লাক্তাতুরা চা বাগান এলাকায় গিয়ে দেখা যায়, মানুষজনের ভিড়। নানা বয়সের মানুষ এসেছেন চা বাগান। পরিবার পরিন নিয়েও এসেছেন অনেকে। করোনার স্বাস্থ্যবিধিও মানা হচ্ছে না অনেকক্ষেত্রে।

সিলেটের তারাপুর চা বাগান এলাকায় গিয়েও দেখা গেছে, মানুষজন ভিড় করেছেন। এই বাগান এলাকায় সিলেট সিটি করপোরেশন নির্মিত ওয়াকওয়েতে ঘুরতে ঘুরতে আসা মানুষজন একেবারে গাদাগাদি করে আছেন।

ওসমানী বিমানবন্দর সড়কের বিভিন্ন চা বাগানের পাশেই ভ্রমণ পিপাসু মানুষজনকে ঘুরে বেড়াতে দেখা গেছে।

এদিকে, সরকারি নির্দেশনায় বন্ধ রয়েছে সিলেট নগরের বঙ্গবীর ওসমানী শিশু পার্ক, ড্রিমল্যান্ড পার্কসহ সবগুলো বিনোদন কেন্দ্র।

আলোকিত সিলেট/১৫মে/এমবিএইচ

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000