শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫২ অপরাহ্ন
শিরোনাম :
সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে দিনমজুর পরিবারের হাজং গৃহবধুকে ধর্ষণ ঘটনার বিচার দাবিতে মানববন্ধনফেঞ্চুগঞ্জের কটালপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় সম্পন্নবিশ্বনাথে ৪০ উর্ধ্ব প্রিতী ফুটবল ম্যাচ ও পুরুস্কার বিতরণবিশ্বনাথে এমপি মোকাব্বির খান, ক্রিকেটের মতো ফুটবলেও আমরা সফল হবোদ্বিবার্ষিক সম্মেলন অনুষ্টিত সুনামগঞ্জের শান্তিগঞ্জ ছাত্রলীগেরডিবির অভিযানে ২১ পিচ ইয়াবাসহ পটুয়াখালীতে সাবেক সেনা সদস্য গ্রেপ্তারদুপক্ষের গোলাগুলিতে দিল্লির আদালতকক্ষে নিহত ৪আগামীকাল ফেঞ্চুগঞ্জের কটালপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়ডাঃ বদরুল জয়নাল ওয়েল ফেয়ার ট্রাস্টের আলোচনা সভা বালাগঞ্জে অনুষ্ঠিতসামাজিক মাধ্যমে তোলপাড়, লেবুখালী পায়রা সেতুতে মাত্রাতিরিক্ত টোল

সিলেটে পরিবহন ধর্মঘট প্রত্যাহার

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৫৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটে সোমবারের ডাকা অনির্দিষ্টকালের পরিবহণ ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছে জেলা পরিবহণ শ্রমিক ইউনিয়ন।

রোববার (২১ ফেব্রুয়ারি) রাত ১০টায় সিলেট সিটি কর্পোরেশন ও পরিবহণ শ্রমিক মালিকদের বৈঠকের পর পরিবহণ নেতারা ধর্মঘট প্রত্যাহারের সিদ্ধান্ত নেন। সিলেট জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক জিয়াউল কবির পলাশ বিষয়টি নিশ্চিত করেছেন।

সিলেট সিটি কর্পোরেশনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বৈঠক শেষে তিনি জানান- চৌহাট্টায় সংঘর্ষের ঘটনায় পরিবহণ মালিক-শ্রমিকদের বিরুদ্ধে দায়ের করা মামলা পর্যায়ক্রমে প্রত্যাহারসহ মানবিক দিক বিবেচনায় ভাংচুর করা গাড়ির ক্ষতিপূরণ প্রদানের আশ্বাসে ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।

এর আগে গত ১৭ এপ্রিল অবৈধ স্ট্যান্ড উচ্ছেদকে কেন্দ্র করে সিসিক ও পরিবহন শ্রমিকদের রণক্ষয়ী সংঘর্ষ হয়। এসময় পুলিশ, সিসিক শ্রমিক ও পরিবহণ শ্রমিক মিলে অন্তত ৩০ জন আহত হন। আর অস্ত্রসহ আটক হক মহানগর স্বেচ্ছাসেবক লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ফয়সল আহমদ ফাহাদ।

এ ঘটনার পরপর শ্রমিকরা কদমতলী এলাকায় গাড়ি পার্ক করে মহাসড়ক অবরোধসহ সকল মোড়ে মোড়ে অবস্থান নিয়ে অবরোধ করে রাখেন। পরে প্রায় দুই ঘন্টা ভোগান্তির পর অবরোধ সরিয়ে নিলেও ২২ ফেব্রুয়ারি সোমবার থেকে ধর্মঘটের ঘোষণা দেন তারা। আজ সিসিকের সাথে আলোচনা শেষে অবরোধ প্রত্যাহার করে নেয়া হয়।
সুত্র: সিলেট ভয়েস

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000