বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

সিলেটে পরিবহন ধর্মঘট প্রত্যাহার

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটে সোমবারের ডাকা অনির্দিষ্টকালের পরিবহণ ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছে জেলা পরিবহণ শ্রমিক ইউনিয়ন।

রোববার (২১ ফেব্রুয়ারি) রাত ১০টায় সিলেট সিটি কর্পোরেশন ও পরিবহণ শ্রমিক মালিকদের বৈঠকের পর পরিবহণ নেতারা ধর্মঘট প্রত্যাহারের সিদ্ধান্ত নেন। সিলেট জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক জিয়াউল কবির পলাশ বিষয়টি নিশ্চিত করেছেন।

সিলেট সিটি কর্পোরেশনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বৈঠক শেষে তিনি জানান- চৌহাট্টায় সংঘর্ষের ঘটনায় পরিবহণ মালিক-শ্রমিকদের বিরুদ্ধে দায়ের করা মামলা পর্যায়ক্রমে প্রত্যাহারসহ মানবিক দিক বিবেচনায় ভাংচুর করা গাড়ির ক্ষতিপূরণ প্রদানের আশ্বাসে ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।

এর আগে গত ১৭ এপ্রিল অবৈধ স্ট্যান্ড উচ্ছেদকে কেন্দ্র করে সিসিক ও পরিবহন শ্রমিকদের রণক্ষয়ী সংঘর্ষ হয়। এসময় পুলিশ, সিসিক শ্রমিক ও পরিবহণ শ্রমিক মিলে অন্তত ৩০ জন আহত হন। আর অস্ত্রসহ আটক হক মহানগর স্বেচ্ছাসেবক লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ফয়সল আহমদ ফাহাদ।

এ ঘটনার পরপর শ্রমিকরা কদমতলী এলাকায় গাড়ি পার্ক করে মহাসড়ক অবরোধসহ সকল মোড়ে মোড়ে অবস্থান নিয়ে অবরোধ করে রাখেন। পরে প্রায় দুই ঘন্টা ভোগান্তির পর অবরোধ সরিয়ে নিলেও ২২ ফেব্রুয়ারি সোমবার থেকে ধর্মঘটের ঘোষণা দেন তারা। আজ সিসিকের সাথে আলোচনা শেষে অবরোধ প্রত্যাহার করে নেয়া হয়।
সুত্র: সিলেট ভয়েস

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000