বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১১:০৬ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

সিলেটে পররাষ্ট্রমন্ত্রী সংবর্ধনা আ’লীগ বয়কট করলেও উপস্থিত ছিলেন শফিউল আলম চৌধুরী নাদেল

এস.পি.সেবু, বিশেষ প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের কৃতিসন্তান, পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সাংসদ ড. এ কে আব্দুল মোমেনকে সিটি করপোরেশনের পক্ষ থেকে বুধবার- ২৯ ডিসেম্বর নাগরিক সংবর্ধনা অনুষ্টান বয়কট স্থানীয় আওয়ামীলীগ করলেও অনুষ্টানে যোগ দিয়েছেন দলের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।



তিনি বেলা ২টা ২০ মিনিটে ইউএস বাংলা’র একটি ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমাবন্দরে এসে পৌঁছেন। এরপর চলে আসেন সংবর্ধনাস্থলে।

সিলেট আওয়ামীলীগের বুদ্ধিভিত্তিক এক তুখোড় রাজনীতিক হলেন শফিউল আলম চৌধুরী নাদেল। এগিয়ে যাওয়ার রাজনীতিতে তার অবস্থান ও কর্মতৎপরতা তুলনাহীন। ডিজিটাল সময় উপেযোগী রাজনীতির প্লে মেকার তিনি। স্থানীয় রাজনীতিকদের মধ্যে সে ধরনের বিচক্ষনতা নেই বললেই চলে। দলের স্থানীয় পর্যায়ে শীর্ষ পদে আসীন নেতারা বেশিরভাগই গ্রাম্য মোড়লদের মতো রাজনীতিক চরিত্র বজায় রেখেছেন। এর বিপরীতে নাদেল যে অনন্য তার তুলনা তিনি নিজেই। এ সংবর্ধনা অনুষ্টান বয়কটের চেয়ে উপস্থিত থাকাটাই যে মূখ্য সে বাস্তবিক বিষয়টি আঁচ করতে পেরেছেন তিনি। আগামী সিসিক নির্বাচনে দলের প্রার্থী হওয়ার পথও সুগম হচ্ছে তার। সর্বস্থরের মানুষের সাথে তার বোঝাপাড়া বাড়ছে, সেই সাথে সংকীর্ণ রাজনীতিক মানসিকতার বিপরীতে উদার সর্ম্পকে ব্যাপক গ্রহনযোগ্যতা পাচ্ছেন তিনি। এদিকে, সিলেটের কৃতিসন্তান, সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন পররাষ্ট্রমন্ত্রী হিসেবে বিদেশের বুকে বাংলাদেশের গৌরব সমুন্নত রাখা, সিলেট-ঢাকা মহাসড়ক ৬ লেনে উন্নীতকরণ প্রকল্প অনুমোদন ও সিলেটের উন্নয়নের বিশেষ অবদান রাখায় এ সংবর্ধনা প্রদান করছে সিসিক।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000