বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বিশ্বনাথ উপজেলা আল ইসলাহ’র কমিটি: সভাপতি আখতার আলী সম্পাদক হাবিবজামালপুরের বকশীগঞ্জে দলিল লেখক সমিতির নির্বাচন অনুষ্ঠিতদেবীদ্বার পৌর আওয়ামী লীগ নেতা মরহুম হাজী শহীদুল্লাহ খাজার জানাজা ও দাফন সম্পন্নকুমিল্লার দেবীদ্বার উপজেলা মহিলা শ্রমিক লীগের কমিটি ৩বছরের জন্য অনুমোদনদুমকিতে এইচ.এস.সি ও বি.এম পরীক্ষার প্রস্তুতিমূলক সভাফের গাজিপুরের এক গার্মেন্টসে অগ্নিকাণ্ডের ঘটনাকিশোরগঞ্জে ভোটকেন্দ্রে বিজিবি সদস্য নিহতের ঘটনায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের পরিদর্শনসৈয়দপুরে স্ত্রী হত্যাচেষ্টা মামলায় আ’লীগ নেতা জেল হাজতেবালাগঞ্জের কাশিপুর খালের ভাঙ্গন পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার ও ইউনিয়ন চেয়ারম্যানসিটি কর্পোরেশন সহ সিলেটের ৩২টি অফিসের বিরুদ্ধে বেশি অভিযোগ দুদকের গণশুনানিতে

সিলেটে টিকাদান কর্মসূচীতে কাজ করবে সিলেট রেড ক্রিসেন্টের ১২০ সেচ্ছাসেবী

বিশেষ প্রতিনিধি:
  • প্রকাশের সময় : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে

করোনা ভাইরাস প্রতিরোধ ভ্যাকসিন এর প্রথম চালান ৩১ জানুয়ারি সিলেটে এসে পৌঁছেছে। আগামী ৭ ফেব্রুয়ারি রোববার থেকে সিলেটে আনুষ্ঠানিকভাবে ভ্যাকসিন দেয়া শুরু হবে বলে জানা গেছে।

টিকাদান কার্যক্রম বাস্তবায়নের জন্য ৩৯টি কেন্দ্রে ১২০ জন স্বেচ্ছাসেবক কাজ করবে বলে জানিয়েছে রেড ক্রিসেন্ট সিলেট ইউনিট।

মঙ্গলবার (২ফেব্রুয়ারি) স্বেচ্ছাসেবকদের ওরিয়েন্টেশন সম্পন্ন হয়েছে। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, সিলেট ইউনিটের যুব প্রধান শাহানুর চৌধুরী সাথীর সভাপতিত্বে ও সাবেক যুব প্রধান ও বর্তমান কো-অর্ডিনেটর মোহাম্মদ নাজিম খানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক আবদুর রহমান জামিল।

তিনি তার বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক মহোদয়কে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির কাজের উপর বিশ্বাস রেখে ভেকসিনেশন কাজে সুযোগ দেওয়ার জন্য ধন্যবাদ জানান। অনুষ্ঠানে অনলাইনে যুক্ত হয়ে বক্তব্য রাখেন রেড ক্রিসেন্ট সোসাইটি জাতীয় সদর দপ্তরের যুব ও স্বেচ্ছাসেবক বিভাগের পরিচালক জাফর ইমাম শিকদার।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, সিলেট ইউনিট এর কার্যকরী সদস্য ফেরদৌস চৌধুরী রুহেল, সিলেট ইউনিটের উপ-পরিচালক আব্দুস সালাম, বিভাগীয় প্রধান রিনা বেগম প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000