শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
বিশ্বনাথে ৪০ উর্ধ্ব প্রিতী ফুটবল ম্যাচ ও পুরুস্কার বিতরণবিশ্বনাথে এমপি মোকাব্বির খান, ক্রিকেটের মতো ফুটবলেও আমরা সফল হবোদ্বিবার্ষিক সম্মেলন অনুষ্টিত সুনামগঞ্জের শান্তিগঞ্জ ছাত্রলীগেরডিবির অভিযানে ২১ পিচ ইয়াবাসহ পটুয়াখালীতে সাবেক সেনা সদস্য গ্রেপ্তারদুপক্ষের গোলাগুলিতে দিল্লির আদালতকক্ষে নিহত ৪আগামীকাল ফেঞ্চুগঞ্জের কটালপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়ডাঃ বদরুল জয়নাল ওয়েল ফেয়ার ট্রাস্টের আলোচনা সভা বালাগঞ্জে অনুষ্ঠিতসামাজিক মাধ্যমে তোলপাড়, লেবুখালী পায়রা সেতুতে মাত্রাতিরিক্ত টোলউপজেলা পরিষদের সাধারণ সভা অনুষ্টিত সিলেটের বিশ্বনাথেসিলেটের বিশ্বনাথে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা সম্পন্ন

সিলেটে করোনায় ৩জনের মৃত্যু

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ১২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটে করোনাভাইরাসের আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও তিনজনের মৃত্যু হয়েছে। এরমধ্যে দুজন সিলেটে আর একজন সুনামগঞ্জ জেলার বাসিন্দা।

এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৩৮৪ জন। এরমধ্যে সিলেট জেলার ৩০৮ জন, সুনামগঞ্জে ২৯ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ২৯ জন।

একই সময়ে সিলেট বিভাগে আরও ৭২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলার ৪১ জন, সুনামগঞ্জে ৭, মৌলভীবাজারের ৪ জন, হবিগঞ্জের ৯ জন এবং সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ১১ জনের করোনা শনাক্ত হয়।

সব মিলিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২১ হাজার ৭৪৮ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৪ হাজার ১২২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭৭৪, হবিগঞ্জে ২ হাজার ৪৫০ এবং মৌলভীবাজারে ২ হাজার ৪০২ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আর গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৪২ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেটের ২৯, মৌলভীবাজারের ৮ জন এবং হবিগঞ্জের ৫ জন। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২০ হাজার ৫৪০ জন। এরমধ্যে সিলেট জেলার ১৩ হাজার ৬১২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৬৯৪ জন, হবিগঞ্জে ১৯৬৩ জন এবং মৌলভীবাজারের ২২৭১ জন সুস্থ হয়েছেন।

বৃহস্পতিবার (২০ মে) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে ১১ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। সব মিলিয়ে চিকিৎসাধীন আছেন ১৭৩ জন। এরমধ্যে সিলেটে ১৬৫, সুনামগঞ্জে ৩ এবং হবিগঞ্জে ৫।

অন্যদিকে গত ১০ মার্চ থেকে বৃহস্পতিবার (২০ মে) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ২৯ হাজার ২৪৮ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ২৯ হাজার ৩৭ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ২১১ জন।

আলোকিত সিলেট/২০মে/এমবিএইচ

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000