বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:১৩ পূর্বাহ্ন

শিরোনাম :
নবীগঞ্জে হামিদুর রহমান হিলালের দ্বিতীয় বইয়ের মোড়ক উন্মোচনপটুয়াখালীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর জন্মদিন পালিতদুমকিতে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভারাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতারবকশীগঞ্জে বিনামূল্যে সার ও মাসকালাই বীজ বিতরণরাজনগরের সোনাপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক আব্দুল হাকিম রাজসৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আল্ট্রা সনোগ্রাম মেশিন থাকলেও সেবা থেকে বঞ্চিত রোগীরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হতে সিভি জমা দিলেন ১০ আ’লীগ নেতাবিশ্বনাথ পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. দবির মিয়া সকলের দোয়া ও সমর্থন চেয়েছেনসিলেট-সুনামগঞ্জ মহা সরক দূর্ঘটনায় নিহত ১ আহত ২

সিলেটে করোনায় মারা গেছেন ৯ জন, শনাক্ত হয়েছেন ১৭৩ জন

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ৩১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটে করোনাক্রান্ত হয়ে মারা গেছেন আরো ৯ জন। এই সময়ে শনাক্ত হয়েছেন আরো ১৭৩ জন। রোববার স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্রে এই তথ্য জানাগেছে।


সূত্রটি জানায়, শনিবার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টার মধ্যে সিলেট বিভাগে করোনাক্রান্ত হয়ে ৯ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন ১ জন, সিলেট জেলার ৮ জন ও মৌলভীবাজারের ১ বাসিন্দা রয়েছেন।

এ নিয়ে বিভাগে করোনায় মৃত্যুর সংখ্যা দাড়িঁয়েছে ১০৫২ জনে। এর মধ্যে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন ৯৬ জনসহ সিলেট জেলার ৮৬৩ জন, সুনামগঞ্জের ৭২ জন, মৌলভীবাজারের ৭১ জন ও হবিগঞ্জের ৪৬ জন রয়েছেন।

গত ২৪ ঘন্টায় বিভাগে নতুন করোনা রোগী শনাক্ত হয়েছেন ১৭৩ জন। এরমধ্যে ওসমানী হাসপাতালে ৪০ জনসহ ১৫৪ জন সিলেট জেলার, সুনামগঞ্জের ৮ জন, মৌলভীবাজারের ৮ জন ও হবিগঞ্জের ৩ জন রয়েছেন।
৯৭৭ জনের নমুনা পরীক্ষা করে তাদেরকে শনাক্ত করা হয়। শনাক্তের হার ১৭.৭১ ভাগ। গত কয়েকদিনের তুলনায় শনাক্তের হার একটু বেড়েছে।

সবমিলিয়ে সিলেটে করোনাক্রান্তের সংখ্যা দাড়িঁয়েছে ৫২ হাজার ৫২৪ জনে। এরমধ্যে ওসমানী হাসপাতালে ৪৫১৮ জনসহ সিলেট জেলার ৩২ হাজার ৪৮৩ জন, সুনামগঞ্জের ৬০৬৯ জন, মৌলভীবাজারের ৭৬৮৮ জন ও হবিগঞ্জের ৬২৮৪ জন রয়েছেন। এসব রোগীদের মধ্যে সুস্থ হয়েছেন ৪৩ হাজার ৭২ জন।

স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয়ের পরিচালক ডা: হিমাংশু লাল রায় জানান, গত ২৪ ঘন্টায় সিলেটে সুস্থ হয়েছেন ১৬৭ জন। বর্তমানে সিলেটের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৩৭০ জন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000