বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:২১ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধারমৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালা

সিলেটে করোনায় মারা গেছেন ৯ জন, শনাক্ত হয়েছেন ১৭৩ জন

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ২৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটে করোনাক্রান্ত হয়ে মারা গেছেন আরো ৯ জন। এই সময়ে শনাক্ত হয়েছেন আরো ১৭৩ জন। রোববার স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্রে এই তথ্য জানাগেছে।


সূত্রটি জানায়, শনিবার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টার মধ্যে সিলেট বিভাগে করোনাক্রান্ত হয়ে ৯ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন ১ জন, সিলেট জেলার ৮ জন ও মৌলভীবাজারের ১ বাসিন্দা রয়েছেন।

এ নিয়ে বিভাগে করোনায় মৃত্যুর সংখ্যা দাড়িঁয়েছে ১০৫২ জনে। এর মধ্যে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন ৯৬ জনসহ সিলেট জেলার ৮৬৩ জন, সুনামগঞ্জের ৭২ জন, মৌলভীবাজারের ৭১ জন ও হবিগঞ্জের ৪৬ জন রয়েছেন।

গত ২৪ ঘন্টায় বিভাগে নতুন করোনা রোগী শনাক্ত হয়েছেন ১৭৩ জন। এরমধ্যে ওসমানী হাসপাতালে ৪০ জনসহ ১৫৪ জন সিলেট জেলার, সুনামগঞ্জের ৮ জন, মৌলভীবাজারের ৮ জন ও হবিগঞ্জের ৩ জন রয়েছেন।
৯৭৭ জনের নমুনা পরীক্ষা করে তাদেরকে শনাক্ত করা হয়। শনাক্তের হার ১৭.৭১ ভাগ। গত কয়েকদিনের তুলনায় শনাক্তের হার একটু বেড়েছে।

সবমিলিয়ে সিলেটে করোনাক্রান্তের সংখ্যা দাড়িঁয়েছে ৫২ হাজার ৫২৪ জনে। এরমধ্যে ওসমানী হাসপাতালে ৪৫১৮ জনসহ সিলেট জেলার ৩২ হাজার ৪৮৩ জন, সুনামগঞ্জের ৬০৬৯ জন, মৌলভীবাজারের ৭৬৮৮ জন ও হবিগঞ্জের ৬২৮৪ জন রয়েছেন। এসব রোগীদের মধ্যে সুস্থ হয়েছেন ৪৩ হাজার ৭২ জন।

স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয়ের পরিচালক ডা: হিমাংশু লাল রায় জানান, গত ২৪ ঘন্টায় সিলেটে সুস্থ হয়েছেন ১৬৭ জন। বর্তমানে সিলেটের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৩৭০ জন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000