শুক্রবার, ২৭ মে ২০২২, ০৩:৪৮ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ৩ শতাধিক প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণ করলেন নুনু মিয়াবেগম খালেদা জিয়া কে হত্যার হুমকির প্রতিবাদে নীলফামারীর সৈয়দপুরে বিএনপির বিক্ষোভসিলেটে বন্যার্তদের নগদ অর্থ ও ত্রাণ বিতরণ করলেন প্রবাসী কমিউনিটি নেতা শফিক উদ্দিনকুমিল্লার দেবীদ্বার থানার মানবিক অফিসার ইনচার্জ প্রত্যাহারে সাধারণ মানুষের ক্ষোভ প্রকাশবিশ্বনাথে দশঘর ইউনিয়নে বন্যার্তদের ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াওসমানীনগরে ২কোটি টাকা মূল্যের তিনতলা বাসা দখল নিয়ে দু’পক্ষের উত্তেজনাপররাষ্ট্রমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে আন্তর্জাতিক সম্প্রদায়ের সক্রিয় সম্পৃক্ততার আহ্বানবিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার

সিলেটে করোনা আপডেটঃ ২৪ ঘন্টায় ১৭ জনের মৃত্যু: শনাক্ত ৭০২ জন

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ১৯৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আরও ১৭ জনের মৃত্যু হয়েছে।



নতুন করে আক্রান্ত হয়েছেন ৭০২ জন এবং একই সময়ে সুস্থ হয়েছেন ৪৭০ জন।

আজ সোমবার (৯ আগস্ট) স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্হ্য) ডা. হিমাংশু লাল রায় স্বাক্ষরিত প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয় গত ২৪ ঘন্টায় বিভাগে করোনায় ১৭ জনের মৃত্যু হয়েছে। তার মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৩ জনসহ ১৫ জনই মারা গেছেন সিলেট জেলায়। ১ জন করে মারা গেছেন সুনামগঞ্জ ও মৌলভীবাজার জেলায়। নতুন মৃত্যুবরণকারী ১৭ জন মিলিয়ে সিলেট অঞ্চলে করোনায় মৃতের সংখ্যা এখন ৮০৫ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে সর্বোচ্চ ৬৪৩ জন মারা গেছেন সিলেট জেলায়।
বাকিদের মধ্যে ৫৯ জন সুনামগঞ্জের, ৬৪ জন মৌলভীবাজারের এবং ৩৯ জন হবিগঞ্জের বাসিন্দা।

গত ২৪ ঘন্টায় বিভাগে ৭০২ জনের শরীরে করোনার অস্তিত্ব ধরা পড়েছে। তাদের মধ্যে ওসমানী হাসপাতালে ১৬৭ জনসহ সিলেট জেলায় শনাক্ত হয়েছেন ৪২৯ জন। এছাড়া সুনামগঞ্জের ৮৬ জন, মৌলভীবাজারের ১০৬ জন ও হবিগঞ্জের ৮১ জন রোগী শনাক্ত হয়েছেন। ২ হাজার ১৩৯ জনের নমুনা পরীক্ষা করে তাদেরকে শনাক্ত করা হয়েছে। শনাক্তের হার ৩২.৮২ শতাংশ।
মোট বিভাগে আক্রান্তের সংখ্যা ৪৫ হাজার ৮৬৪ জন। তার মধ্যে সিলেট জেলায় ২৮ হাজার ৪৮৬ জন শনাক্ত হন। আক্রান্তদের মধ্যে সুনামগঞ্জের ৫ হাজার ৩০৭ জন, মৌলভীবাজারের ৬ হাজার ৫৪৯ জন ও হবিগঞ্জের ৫ হাজার ৫২২ জন রয়েছেন।

এদিকে গেল ২৪ ঘন্টায় সিলেট বিভাগে আরো ৪৭০ জন করোনা রোগী সুস্থ হয়ে ওঠেছেন। তাদের নিয়ে সুস্থ হওয়াদের সংখ্যা এখন ৩৩ হাজার ৫৩০ জন।
সিলেটে বর্তমানে ৪৭৮ জন করোনা রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000