বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৫:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ইউপি নির্বাচনে ২৯ চেয়ারম্যান প্রার্থীসহ ২৭৩ জনের মাঝে প্রতীক বরাদ্দকুমিল্লার দেবীদ্বারে টানাবর্ষণে কৃষকের ২৭৯৩ হেক্টর জমি পানিতে তলিয়েগেছেশফিউল আলম চৌঃ নাদেল বলেন,নিজের কর্মগুনেই তজম্মুল স্যার মানুষের অন্তরে বেঁচে থাকবেন চিরকালবাঙ্গালীপুরের ভোটের হাওয়া এবার সাইদুল হক বাবলুর অনুকূলে, সরগরম হাট মাঠ পাড়া মহল্লাবিশ্বনাথে নাট্যকর্মী জুয়েল আহমদ প্রবাস গমণ উপলক্ষ্যে সংবর্ধণা ও থিয়েটার আড্ডাসিলেটের বিশ্বনাথে পিএফজি’র ফলোআপ সভা অনুষ্টিতসিলেটে ঘোপালে সড়ক দুর্ঘটনায় ১ যুবক নিহত, আহত ১৫ জনতৃণমূলের ভোটে বিজয়ীকে বাদ দিয়ে হত্যা মামলার চার্জশিটভূক্ত আসামীর হাতে নৌকা দেওয়া হলোসৈয়দপুর বোতলাগাড়ী ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মেম্বার পদে মহিরের বিকল্প নাইপটুয়াখালীর দুমকিতে আমন ধানের ব্যাপক ক্ষয় ক্ষতি হয়েছে

সিলেটে আজ সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ২৪ মে, ২০২১
  • ১৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটে বিগত ২০ বছরের মধ্যে মে মাসে আজ সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড করা হয়েছে।

সোমবার (২৪মে) সিলেটে সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস। এর আগে ২০০১ সালের মে মাসে সর্বোচ্চ ৩৮ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছিল। এরপর আর মে মাসে কোনো দিন এত বেশি তাপমাত্রা রেকর্ড করা হয়নি।

সিলেট আবহাওয়া অফিসের জ্যেষ্ঠ আবহাওয়াবিদ সাঈদ আহমদ চৌধুরী জানিয়েছেন, গত ২০ বছরের মধ্যে মে মাসে তাপমাত্রা এত বেশি রেকর্ড করা হয়নি। তিনি বলেন, আজ সন্ধ্যা ৬টা পর্যন্ত সিলেটে সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস। সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৬ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস।

গত চারদিন ধরে তীব্র তাপদাহে সিলেটে জনজীবন নাভিশ্বাস ওঠার উপক্রম হয়েছে। সোমবার দিনভর তাপদাহে অতিষ্ঠ মানুষকে স্বস্তির পরশ এনে দিয়েছে সন্ধ্যার পরে এক পসলা ঝড়ো হাওয়া। হঠাৎ করে আকাশে কালো মেঘের আনাগোনার সঙ্গে তীব্র বিজলি চমকানো প্রত্যক্ষ করেন নগরবাসী। কোথাও কোথাও হালকা বৃষ্টি হয়েছে।

আলোকিত সিলেট/এমবিএইচ

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000