বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১১:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
সেবা প্রদানের জন্য ‘ ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের’ বিনামূল্যে অক্সিজেন সেবা চালুকরোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা চালু বিশ্বনাথেপাওয়ার ব্যান্ড’ খাদ্য সামগ্রী বিতরণ করলো বিশ্বনাথেগাইবান্ধা জুড়ে কঠোর লকডাউনের ষষ্ঠ দিনে মানুষের চলাচল বেড়েছে৩৪টি আশ্রয় শিবিরের হাজার হাজার রোহিঙ্গা পাহাড় ধসের ঝুঁকিতেরেকর্ড সংখ্যক ১৭ জনের মৃত্যু সিলেটে করোনায় : আক্রান্ত ৭৩৬ জনলকডাউন অমান্য করায় পাঁচ দিনে ১১ মামলায় ১৭ হাজার টাকা জরিমানা সুন্দরগঞ্জেবিশ্বনাথের ইউএনও সুমন চন্দ্র বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ ব্যক্তির চিকিৎসা সহায়তা প্রদান করলেনমৌলভীবাজারের বড়লেখায় জরুরি বৈঠক করলো করোনা প্রতিরোধ কমিটিসিলেটের বিশ্বনাথে করোনা ভাইরাসে এক বৃদ্ধের মৃত্যু

সিলেটে আজ সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ২৪ মে, ২০২১
  • ৯৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটে বিগত ২০ বছরের মধ্যে মে মাসে আজ সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড করা হয়েছে।

সোমবার (২৪মে) সিলেটে সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস। এর আগে ২০০১ সালের মে মাসে সর্বোচ্চ ৩৮ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছিল। এরপর আর মে মাসে কোনো দিন এত বেশি তাপমাত্রা রেকর্ড করা হয়নি।

সিলেট আবহাওয়া অফিসের জ্যেষ্ঠ আবহাওয়াবিদ সাঈদ আহমদ চৌধুরী জানিয়েছেন, গত ২০ বছরের মধ্যে মে মাসে তাপমাত্রা এত বেশি রেকর্ড করা হয়নি। তিনি বলেন, আজ সন্ধ্যা ৬টা পর্যন্ত সিলেটে সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস। সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৬ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস।

গত চারদিন ধরে তীব্র তাপদাহে সিলেটে জনজীবন নাভিশ্বাস ওঠার উপক্রম হয়েছে। সোমবার দিনভর তাপদাহে অতিষ্ঠ মানুষকে স্বস্তির পরশ এনে দিয়েছে সন্ধ্যার পরে এক পসলা ঝড়ো হাওয়া। হঠাৎ করে আকাশে কালো মেঘের আনাগোনার সঙ্গে তীব্র বিজলি চমকানো প্রত্যক্ষ করেন নগরবাসী। কোথাও কোথাও হালকা বৃষ্টি হয়েছে।

আলোকিত সিলেট/এমবিএইচ

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000