বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভাএনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেল

সিলেটে আজ সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ২৪ মে, ২০২১
  • ২৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটে বিগত ২০ বছরের মধ্যে মে মাসে আজ সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড করা হয়েছে।

সোমবার (২৪মে) সিলেটে সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস। এর আগে ২০০১ সালের মে মাসে সর্বোচ্চ ৩৮ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছিল। এরপর আর মে মাসে কোনো দিন এত বেশি তাপমাত্রা রেকর্ড করা হয়নি।

সিলেট আবহাওয়া অফিসের জ্যেষ্ঠ আবহাওয়াবিদ সাঈদ আহমদ চৌধুরী জানিয়েছেন, গত ২০ বছরের মধ্যে মে মাসে তাপমাত্রা এত বেশি রেকর্ড করা হয়নি। তিনি বলেন, আজ সন্ধ্যা ৬টা পর্যন্ত সিলেটে সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস। সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৬ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস।

গত চারদিন ধরে তীব্র তাপদাহে সিলেটে জনজীবন নাভিশ্বাস ওঠার উপক্রম হয়েছে। সোমবার দিনভর তাপদাহে অতিষ্ঠ মানুষকে স্বস্তির পরশ এনে দিয়েছে সন্ধ্যার পরে এক পসলা ঝড়ো হাওয়া। হঠাৎ করে আকাশে কালো মেঘের আনাগোনার সঙ্গে তীব্র বিজলি চমকানো প্রত্যক্ষ করেন নগরবাসী। কোথাও কোথাও হালকা বৃষ্টি হয়েছে।

আলোকিত সিলেট/এমবিএইচ

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000