মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:৫৬ অপরাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাকরোনায় আক্রান্ত ছাতকের ইউএনওসিলেটের বিশ্বনাথে টমটম চালককে চুরিকাঘাত করে গাড়ী ও মোবাইল ফোন ছিনতাই

সিলেটের বিশ্বনাথ প্রেস ক্লাবের কমিটি : সভাপতি রাজু, সম্পাদক মিলাদ

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঐতিহ্যবাহী সার্বজনীন প্রতিষ্ঠান সিলেট জেলার বিশ্বনাথ প্রেস ক্লাবের বার্ষিক সাধারণ সভা সোমবার ২৭ ডিসেম্বর রাতে প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।



প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও ওয়ান বাংলা নিউজের সম্পাদক জাকির হোসেন কয়েছ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন লন্ডন-বাংলা প্রেস ক্লাবের সদস্য আব্দুল বাছিত রফি ও আবুল কলাম। আরও বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের, মিজানুর রহমান মিজান।

সাধারণ সভায় নির্বাচনের মাধ্যমে প্রেস ক্লাবের ২০২১-২০২৩ সেশনের জন্য নতুন কমিটি গঠন করা হয়। ভোটের মাধ্যমে সভাপতি পদে নির্বাচিত হন তজম্মুল আলী রাজু (দৈনিক ইত্তেফাক ও সবুজ সিলেট)। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন প্রনঞ্জয় বৈদ্য অপু (দৈনিক উত্তরপূর্ব)। সাধারণ সম্পাদক পদে এমদাদুর রহমান মিলাদ-কে (দৈনিক সিলেটের ডাক ও এনটিভি ইউরোপ) অপর প্রার্থী মোহাম্মদ আলী শিপন (দৈনিক কালের কন্ঠ ও সিলেট মিরর) সমর্থন করায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন এবং কোষাধ্যক্ষ পদে ভোটের মাধ্যমে নির্বাচিত হন জামাল মিয়া (দৈনিক আজকের পত্রিকা)। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী ছিলেন মো. নূর উদ্দিন (দৈনিক সিলেটের দিনরাত)।

এছাড়া সভায় নতুন ৩জন সদস্যকে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত গৃহীত হয়। সদস্যরা হলেন মোহাম্মদ নুরুল ইসলাম (দৈনিক আজকালের খবর), আহমদ আলী হিরন (দৈনিক ভোরের ডাক) ও শফিকুল ইসলাম সফিক ( ফটোগ্রাফার)।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000