মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০২:০৪ পূর্বাহ্ন

শিরোনাম :
শোক দিবস উপলক্ষ্যে বিশ্বনাথের লামাকাজী ইউপি আ’লীগের সভা ও দোয়া মাহফিলপটুয়াখালীতে মিথ্যা বানোয়াট ও ভুয়া সনদপত্র দিয়ে দীর্ঘ দিন চাকুরী ও অবসর ভাতা গ্রহণের অভিযোগ উঠেছদেওয়ান বাজার ইউনিয়ন জামায়াতের ঢেউটিন বিতরণশোক দিবস উপলক্ষ্যে বিশ্বনাথ পৌর কৃষক লীগের সভা ও দোয়া মাহফিলনন গিয়ার সাইকেল দিয়ে অদম্য সাহসী যুবকের ১০০তম সেঞ্চুরি রাইড সম্পন্নবকশীগঞ্জের চন্দ্রাবাজ আল নূর জামে মসজিদের নির্মাণ কাজের উদ্বোধনবিশ্বনাথে শিক্ষার্থীদের ‘আলতাফ-আফিয়া ট্রাস্ট’র বৃত্তি প্রদান করেন নুনু মিয়াসিলেট মিডিয়া কর্পোরেশন ও ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তজার্তিক অনলাইন গ্রুপ বন্যায় ক্ষতিগ্রস্তদের ঢেউটিন দিলোপটুয়াখালীর দুমকিতে কৃষককে ‘অপহরণের চেষ্টার সময়’ আটক-১বিশ্বনাথে পিএফজি’র ফলোআপ সভা অনুষ্টিত

সিলেটের বিশ্বনাথ প্রেসক্লাবের ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ১৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে

৪০ বছরে পদার্পণ করেছে ঐতিহ্যবাহী বিশ্বনাথ প্রেসক্লাব। ১৯৮৩ সালের ১লা জানুয়ারী প্রতিষ্ঠিত এই প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শনিবার (১ জানুয়ারী) সন্ধ্যায় ক্লাবের কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ঐতিহ্যবাহী সার্বজনীন প্রতিষ্ঠান বিশ্বনাথ প্রেসক্লাব ৪০ বছরে পদার্পণ করেছে তা বিশ্বনাথবাসীর জন্য গৌরবের বিষয়। এই ক্লাব অসংখ্য সাংবাদিক সৃষ্টি, আর্থসামাজিক উন্নয়ন ও আর্তমানবতার সেবায় অনন্য অবদান রাখছে। ক্লাবের সদস্যরা দেশে-বিদেশে অনেকেই সুনামের সাথে সাংবাদিকতা পেশায় আজও গুরুত্বপূর্ণ অবদান রাখছেন। তাই অতীতের ন্যায় সততা ও বস্তুনিষ্টার মাধ্যমে ঐতিহ্য অক্ষুন্ন রেখে সদস্যরা প্রেসক্লাবকে এগিয়ে নিয়ে যাবেন এটাই সকলের প্রত্যাশা।

প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি তজম্মুল আলী রাজু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদের সঞ্চালনায় ছোট্র পরিসরে আয়োজিত কেক কাটা পূর্ববর্তী আলোচনা সভায় আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রমাপ্রসাদ চক্রবর্তী, চ্যানেল এস ইউকের লিডর্স এর প্রতিনিধি মো. জাকারিয়া, লন্ডন-বাংলা প্রেসক্লাবের সদস্য আবুল কালাম, আব্দুল বাছিত রফি, প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান ও রফিকুল ইসলাম জুবায়ের। স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের কোষাধ্যক্ষ জামাল মিয়া।



অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সাবেক কোষাধ্যক্ষ শহিদুর রহমান।

এসময় বিশ্বনাথ থানার এসআই অমিত সিংহ, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সাবেক কোষাধ্যক্ষ অসিত রঞ্জন দেব, মোহাম্মদ আলী শিপন, সদস্য নূর উদ্দিন, আবুল কাশেম, প্রাথমিক সদস্য আহমদ আলী হিরন, সংবাদকর্মী ফারুক আহমদ প্রমুখ উপস্হিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000