সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:৩৯ অপরাহ্ন

শিরোনাম :
কিশোরগঞ্জে ধর্ষণের দায়ে এক শিক্ষক জেল হাজতেনীলফামারীর সৈয়দপুরে রেললাইন থেকে ছাত্রের লাশ উদ্ধারশাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতি

সিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজি

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ১৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এসএম নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ হয়ে সিলেট নগরীর পার্কভিউ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন।



সোমবার ২৪ জানুয়ারী উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র একান্ত ব্যক্তি বিশ্বনাথ পৌর আওয়ামীলীগের সদস্য ও দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. দবির মিয়া’র বরাত দিয়ে জানা যায়, চেয়ারম্যান (নুনু মিয়া) সাহেবের মা গত কয়েকদিন ধরে নগরীর ওই মেডিকেলে চিকিৎসাধীন আছেন, এমতবস্থায় তিনি (নুনু মিয়া) দেশ বিদেশে অবস্তানরত সকল শুভাকাংখিদের নিকট মায়ের সুস্হতার জন্য দোয়া চেয়েছেন।

তিনি বলেন ‘মহান আল্লাহ পাক যেন আমার মায়ের প্রতি রহম আর করম নাজিল করেন, তাই দোয়ার আরজ রইলো সবার কাছে। আমার মাকে যেন মহান রাব্বুল ইজ্জত সুস্হ্যতা ও রহম করেন। আমিন !

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000