বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:৪৪ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধারমৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালা

সিলেটের বিশ্বনাথে সরুয়ালা ফাউন্ডেশন’র শিক্ষার্থীদের মাঝে শীতের কম্বল বিতরণ

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এসএম নুনু মিয়া বলেছেন, প্রবাসীরা আমাদের প্রাণ।



তারা সব সময় দেশের উন্নয়ন কর্মকান্ডে সহযোগিতা করে যাচ্ছেন। প্রবাসীদের অগ্রনী ভুমিকা রয়েছে শিক্ষায়। পিছিয়ে পড়া শিক্ষাকে এগিয়ে নিতে প্রবাসীরা দেশের শিক্ষা প্রতিষ্ঠানেও অর্থ দিয়ে সহযোগিতা করে যাচ্ছেন।

বুধবার ২৯ ডিসেম্বর দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় ও মহিলা কলেজে সরুয়ালা ফাউন্ডেশন ট্রাস্ট ইউকের উদ্যোগে
অসচ্ছল শিক্ষার্থীদের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলি বলেন।

বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটি সভাপতি ও বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হকের সভাপতিত্বে ও বিদ্যালয়ে সহকারি শিক্ষক রফিক আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সমীর কান্তি দেব, দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় ও মহিলা কলেজর অধ্যক্ষ শংকর কান্তি মন্ডল, বিশ্বনাথ প্রেস ক্লাব সভাপতি তজম্মুল আলী রাজু।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ক্রাণ ও পূর্ণবাসন সম্পাদক হাজী আব্দুল মতিন, দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় ও মহিলা কলেজ উন্নয়ন কমিটির সভাপতি আব্দুল জলিল রবান, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আখলাকুর রহমান, শিক্ষানুরাগী মফিক মিয়া, যুক্তরাজ্য প্রবাসী লায়েক আহমদ, তারেক আহমদ, জিহাদ আহমদ জাকু, আশফাকুর রহমান ওয়েছ, শিক্ষানুরাগী নেছার আহমদ মুজিব, বিশ্বনাথ প্রেস ক্লাবের সদস্য শফিকুর ইসলাম শফিকসহ বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষিকাবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলায়াত করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা আবুল বাসার।
অনুষ্ঠান শেষে বিদ্যালয়ের শিক্ষার্থীসহ এলাকার দু:স্থ ও অসহায় ৩৫০ পরিবারের সদস্যদের মধ্যে কম্বল বিতরণ করেন অতিথিবৃন্দ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000