শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৬:১৫ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভাবিশ্বনাথের দশঘরে সড়ক পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এসএম নুনু মিয়ানীলফামারীর সৈয়দপুরে ১ সন্তানের জনকের লাশ উদ্ধারপটুয়াখালীতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনস্বাধীনতার ঘোষণাপত্র পাঠকারী এম এ হান্নান সম্পর্কে ভুল তথ্য দিয়ে সমালোচনায় হানিফসৎপুর মাদরাসার ৭৫ বছরপূর্তি অনুষ্ঠান আগামী বছরের ১ লা মার্চনীলফামারীর সৈয়দপুরে অপহরণ চক্রের ৩ সদস্য গ্রেফতার, অপহৃত কিশোর উদ্ধাররাজধানীতে ফের প্যাকেজিং কারখানায় আগুননীলফামারীর সৈয়দপুরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারসৈয়দপুরের প্রাথমিক বিদ্যালয় শিক্ষিকা এক মাসের ছুটি নিয়ে এক বছর ধরে আমেরিকায়

সিলেটের বিশ্বনাথে মোটরসাইকেল চুরি, আটক ১

এস.পি.সেবু, বিশেষ প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ১২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথে ১৫০সিসি পালসার মোটরসাইকেল চুরির ঘটনায় আমিন (২৫) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।



তার বাড়ি নেত্রকোনা জেলার সদর থানার কালিয়াপাড়া গ্রামে। তার পিতার নাম রফিক মিয়ার। সে দীর্ঘদিন ধরে বিশ্বনাথ উপজেলা সদরের নতুন বাজার এলাকায় বসবাস করে আসছে। মঙ্গলবার দুপুরে কারিকোন এলাকা থেকে তাকে তাকে আটক করেন পুলিশের এসআই অমিত সিংহ। তিনি জানান, মোটর সাইকেল চুরির ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আল-আমিনকে থানায় নিয়ে আসা হয়েছে।

মোটর সাইকেলের মালিক জাহেদ আহমদ জানান, সোমবার সন্ধ্যা আনুমানিক ৭টার দিকে পৌর শহরের পুরান বাজার ডাক বাংলা রোডস্থ আলী আকবর ভিলার গ্যারেজ গাড়িটি রেখে বাসায় যান। ১০ মিনিট পর তিনি মোটরসাইকেলের শব্দ শুনে বাসা থেকে বের হয়ে দেখেন একজন চুর তার গাড়িটি নিয়ে চলে যাচ্ছে।

এসময় তিনি চিৎকার দিয়ে গাড়ির পিছে দৌড়াতে থাকলে ওই চুর গাড়ি নিয়ে রশিদপুরের দিকে দ্রুত চলে যায়। এ ঘটনায় গাড়ির মালিক শাহ জাহেদ আহমদ থানায় একটি মামলা দায়ের করেছেন, (মামলা নং-১১)। অভিযোগের প্রেক্ষিতেই আল আমিনকে পুলিশ আটক করেছে। গাড়ির মালিকের ধারণা আটককৃত আল আমিন ও তার সহযোগীরা গাড়িটি চুরি করেছে। মোটর সাইকেলের রেজি: নং (সিলেট মেট্রো-ল-১১-৪৩২৩)।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000