বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৬:০৭ পূর্বাহ্ন

শিরোনাম :
সিলেটের বিশ্বনাথে ‘প্রতারণা ও মানহানি’র অভিযোগে আদালতে স্বেচ্ছাসেবক লীগ নেতার মামলানীলফামারীতে ট্রেনের সাথে ইজিবাইক সংঘর্ষে নিহত ৪ আহত ৬ইয়াবাসহ দুই যুবক পটুয়াখালী দুমকিতে গ্রেফতারতরুণ সংগঠক রাজিব আহমদের প্রবাস গমন উপলক্ষে ফাইটার্স ক্লাবের সংবর্ধনা প্রদানসিলেটের বিশ্বনাথে জনকল্যাণ ইয়্যাং সোসাইটির শীতবস্ত্র বিতরণবিশ্বনাথের লামাকাজীতে ২নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী আছকিরের উঠান বৈঠকবিশ্বনাথ উপজেলা চেয়ারম্যানের মায়ের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়ানীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগ

সিলেটের বিশ্বনাথে মোটরসাইকেল চুরি, আটক ১

এস.পি.সেবু, বিশেষ প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথে ১৫০সিসি পালসার মোটরসাইকেল চুরির ঘটনায় আমিন (২৫) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।



তার বাড়ি নেত্রকোনা জেলার সদর থানার কালিয়াপাড়া গ্রামে। তার পিতার নাম রফিক মিয়ার। সে দীর্ঘদিন ধরে বিশ্বনাথ উপজেলা সদরের নতুন বাজার এলাকায় বসবাস করে আসছে। মঙ্গলবার দুপুরে কারিকোন এলাকা থেকে তাকে তাকে আটক করেন পুলিশের এসআই অমিত সিংহ। তিনি জানান, মোটর সাইকেল চুরির ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আল-আমিনকে থানায় নিয়ে আসা হয়েছে।

মোটর সাইকেলের মালিক জাহেদ আহমদ জানান, সোমবার সন্ধ্যা আনুমানিক ৭টার দিকে পৌর শহরের পুরান বাজার ডাক বাংলা রোডস্থ আলী আকবর ভিলার গ্যারেজ গাড়িটি রেখে বাসায় যান। ১০ মিনিট পর তিনি মোটরসাইকেলের শব্দ শুনে বাসা থেকে বের হয়ে দেখেন একজন চুর তার গাড়িটি নিয়ে চলে যাচ্ছে।

এসময় তিনি চিৎকার দিয়ে গাড়ির পিছে দৌড়াতে থাকলে ওই চুর গাড়ি নিয়ে রশিদপুরের দিকে দ্রুত চলে যায়। এ ঘটনায় গাড়ির মালিক শাহ জাহেদ আহমদ থানায় একটি মামলা দায়ের করেছেন, (মামলা নং-১১)। অভিযোগের প্রেক্ষিতেই আল আমিনকে পুলিশ আটক করেছে। গাড়ির মালিকের ধারণা আটককৃত আল আমিন ও তার সহযোগীরা গাড়িটি চুরি করেছে। মোটর সাইকেলের রেজি: নং (সিলেট মেট্রো-ল-১১-৪৩২৩)।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000