শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:১৩ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

সিলেটের বিশ্বনাথে মুক্তিযোদ্ধার বাড়ীতে চুরি

ফারুক আহমেদ
  • প্রকাশের সময় : শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ১২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারীতে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সহকারী কমান্ডার (সাবেক) মো. মরতুজ আলীর বাড়ীতে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে।



জানা যায় বিশ্বনাথ পৌরসভার ১নং ওয়ার্ডের অলংকারী গ্রামে বীর মুক্তিযোদ্ধার পুরাতন বাড়ীতে এ ঘটনা ঘটে। বীর মুক্তিযোদ্ধা মো. মরতুজ আলী জানান, ৯ মার্চ বুধবার সকালে গ্রামের ভেতরে তাঁর পুরাতন বাড়ীতে গিয়ে ঘরের বারান্দার বাথরুম ও তার সামনের জিনিসপত্র এলোমেলো দেখতে পান।

এরপর গেটের তালা খুলে ঘরে ঢুকে দেখতে পান সকল বাথরুমের পানির ট্যাব বাথ টাব ভেসিন গ্লাস লাইট, ভাল্ব ঘরে রাখা গৃহ নির্মাণের বিভিন্ন মুল্যবান সামগ্রী, পানির মটর সব চুরি হয়ে গেছে। তিনি রান্নাঘরে ঢুকে দেখতে পান রান্নাঘরের উপরের টিনের চালার একটি টিন উপড়ানো। তাঁর ধারনা এর পূর্বে কোন এক সময় রান্নাঘরের উপরের চালা উপড়িয়ে ঘরে প্রবেশ করে চোরের দল। এরপর মুল্যবান মালামাল খুলে নিয়ে চলে যায়। তিনি এসব দেখে হতভম্ব হয়ে যান এবং সাথে সাথে বাড়ীর আশপাশের লোকজনকে তা অবহিত করেন এবং দেখান।

তিনি জানান, কয়েক লাখ টাকার মুল্যবান মালামাল ও আসবাবপত্র নিয়ে গেছে চোরের দল। বলেন, এর পূর্বে কোন দিনই আমার বাড়ীতে এমন ধরনের অভিনব কায়দায় চুরি সংগঠিত হয় নাই। আকস্মিক এমন ঘটনায় তিনি আইনানুগ ব্যবস্থা নেবার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000