মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:০২ অপরাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাকরোনায় আক্রান্ত ছাতকের ইউএনওসিলেটের বিশ্বনাথে টমটম চালককে চুরিকাঘাত করে গাড়ী ও মোবাইল ফোন ছিনতাই

সিলেটের বিশ্বনাথে ব্ল্যাক বেঙ্গল জাতের ছাগল প্রদর্শনী-র‌্যালী

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথে ব্ল্যাক ব্যাঙ্গল জাতের ছাগল প্রদর্শনী ও র্যালী অনুষ্টিত হয়েছে।



উপজেলা প্রাণীসম্পদ দপ্তরের উদ্যোগে বৃহস্পতিবার ৬ জানুয়ারী দিনব্যাপী ছাগল প্রদর্শনী ও র‌্যালী অনুষ্ঠিত হয়।

প্রদর্শনীতে ২৭টি স্টলের ১৮টি ব্ল্যাক বেঙ্গল জাতের ছাগল ও ৯টিতে তোতা পুরি, যমুনাপারি, বয়ার ও বুটানি জাতের ছাগল প্রর্দশনী অনুষ্টিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় প্রাণিসম্পদ দপ্তরের পরিচালক ড. অমলেন্দু ঘোষ।
প্রাণীসম্পদ দপ্তর প্রাঙ্গনে অনুষ্ঠিত প্রদর্শনীতে শ্রেষ্ঠ পাঠা পালনকারী হিসেবে জাহাঙ্গীর আলমকে ও শ্রেষ্ঠ ছাগী পালনকারী হিসেবে খলিল আহমদকে পুরস্কার প্রদান করা হয় এবং অন্যান্য খামারিদেরকে একটি করে পানির পাত্র ও চার কেজি দানাদার খাবার বিতরণ করা হয়।

উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মোহাম্মদ আব্দুস শহিদ হোসেনের সভাপতিত্বে এবং প্রাণি সম্প্রসারণ কর্মকর্তা আবুল বাশার জুয়েল ও ভেটেনারী সার্জন ডা. শামীমা সুলতানার পরিচালনা বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রাণিসম্পদ অফিসার ডা. রুস্তুম আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000