শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৬:১৭ পূর্বাহ্ন

শিরোনাম :
বকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগ

সিলেটের বিশ্বনাথে বিদ্যুতের ট্রান্সফরমার চোর আটক

ফারুক আহমেদ
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের সমের্মদান গ্রামে বৃহস্পতিবার ১৭ ফেব্রুয়ারি রাত আড়াইটার দিকে স্থানীয় জনতা আলী হোসেন (২৮) নামের এক ট্রান্সফরমার চোরকে আটক করে থানা পুলিশের কাছে সোর্পদ করেছেন।



সে (ট্রান্সফরমার চোর) সিলেটের বালাগঞ্জ উপজেলার জালালপুর গ্রামের কালা মিয়ার পুত্র।

শুক্রবার ১৮ ফেব্রুয়ারি দুপুরে আলী হোসেনকে ট্রান্সফরমার চুরির মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করে থানা পুলিশ।

এলাকাবাসী জানান, গত ১৪ ফেব্রুয়ারি রাতে সমের্মদান গ্রাম থেকে প্রায় ৩ লক্ষ ২৮ হাজার ৪ শত সত্তর টাকা মূল্যের ৩টি ট্রান্সফরমার চুরি হয়। এঘটনায় সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১’র বিশ্বনাথ জোনাল অফিসের ডিজিএম ছাইফুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাতনামা অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এরপর থেকে থানা পুলিশের পাশাপাশি চুরি প্রতিরোধে নজরদারি বাড়ায় গ্রামবাসী।

আটকের রাত আড়াইটায় গ্রামে সন্দেহজনক ঘুরাফেরা করতে দেখা যায় আলী হোসেনকে। এক পর্যায়ে গ্রামবাসী তাকে পাকড়াও করে জিজ্ঞাসাবাদ করলে, সন্তোষজনক কোন জবাব দিতে পারেনি সে। পরে পুলিশে খবর দিলে থানা পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে এসে ট্রান্সফরমার চুরির মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করে।

এব্যাপারে বিশ্বনাথ থানার এস আই জাকির হোসন বলেন, গ্রেপ্তারকৃত আলী হোসেনকে ট্রান্সফরমার চুরির মামলায় শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000