বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৬:২৬ পূর্বাহ্ন

শিরোনাম :
সিলেটের বিশ্বনাথে ‘প্রতারণা ও মানহানি’র অভিযোগে আদালতে স্বেচ্ছাসেবক লীগ নেতার মামলানীলফামারীতে ট্রেনের সাথে ইজিবাইক সংঘর্ষে নিহত ৪ আহত ৬ইয়াবাসহ দুই যুবক পটুয়াখালী দুমকিতে গ্রেফতারতরুণ সংগঠক রাজিব আহমদের প্রবাস গমন উপলক্ষে ফাইটার্স ক্লাবের সংবর্ধনা প্রদানসিলেটের বিশ্বনাথে জনকল্যাণ ইয়্যাং সোসাইটির শীতবস্ত্র বিতরণবিশ্বনাথের লামাকাজীতে ২নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী আছকিরের উঠান বৈঠকবিশ্বনাথ উপজেলা চেয়ারম্যানের মায়ের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়ানীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগ

সিলেটের বিশ্বনাথে বিএনপি নেতা আওয়ামীলীগের কমিটিতে- জনমনে গুনঞ্জন

বিশ্বনাথ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ৭৫৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথ উপজেলাধীন বিশ্বনাথ পৌর শাখা “বাংলাদেশ আওয়ামীলীগ “এর কমিটি ঘোষনা হয়েছে গতকাল শুক্রবার।



কমিটিতে বিএনপির নেতা ও ধানের শীষের অন্যতম সমর্থক অলংকারী গ্রামের আব্দুল ওদুদ মেম্বার (ইউনিয়ন পরিষদের ৭ নং ওর্য়াডের জনপ্রতিনিধি) আওয়ামীগের কমিটিতে স্থান পাওয়ায় জনমনে গুনঞ্জন, প্রতিবাদ ও প্রতিক্রিয়া দেখা যাচ্চে।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি পংকি খান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ সাক্ষরিত বিশ্বনাথ পৌর আওয়ামীগের কমিটিতে “অলংকারী ইউনিয়ন বিএনপির নেতা ওদুদ মেম্বার কে সদস্য করা হয়েছে।

বিশ্বস্ত সূত্র থেকে প্রাপ্ততথ্য মতে, মেম্বার আব্দুল ওদুদ অলংকারী ইউনিয়নের অলংকারী গ্রামের মরহুম তেরা মিয়ার সন্তান। তিনি দীর্ঘ দিন থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল BNP বিশ্বনাথের অলংকারী ইউনিয়নের যুবদলের ত্যাগী অন্যতম সদস্য ও উপজেলা যুবদলের সংগ্রামী কর্মী ও ২৩ এপ্রিলে “নিঁখোজ জননেতা এম ইলিয়াস আলীর “সন্ধান আন্দোলনের সমুখ যুদ্ধের নেতা।

এছাড়া আব্দুল ওদুদ মেম্বার বিশ্বনাথ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক লিলু মিয়া (অলংকারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান) এর চাচাতো ভাই।

নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপির এক নেতা বলেন, ওদুদ মেম্বার দলের ত্যাগী কর্মী ও আন্দোলনের অগ্রসৈনিক, তিনি সব সময় আওয়ামীলীগ বিরুধী ছিলেন।

এ বিষয়ে বিশ্বনাথ উপজেলার বিএনপির প্রভাবশালী নেতা (উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক) ও ১৭,২২,২৩ শে এপ্রিল জননেতা ইলিয়াস আলীর সন্ধান আন্দোলনে সম্মুখ যুদ্ধে রক্তাক্ত কারানির্যাতিত
মজলুম নেতা হাজী আব্দুল হাই বলেন : অলংকারীর মেম্বার ওদুদ বিশ্বাসঘাতক, বেইমান। কখনো বিএনপি আবার কখনো আওয়ামীলীগ করে। সে দিনে রাতে দল পাল্টায়।

এবং পৌর আওয়ামীলীগের বর্তমান কমিটির সিনিয়র প্রথম যুগ্ম আহবায়ক আলতাব হোসেন এই প্রতিবেদককে বলেন : কমিটিতো আমি করিনাই ভাই, কে বা কারা ওদুদকে এনেছেন আমার জানা নেই।

বিশ্বনাথের আওয়ামীলীগের কঠোর পরিশ্রমী ত্যাগী নিষ্টাবান সৎ ও জননেত্রী শেখ হাসিনার নৌকার সমর্থক ও বঙ্গবন্ধুর আর্দশের সৈনিকদের অবমূল্যায়ন ও অসম্মান করে ” বিএনপি থেকে অনুপ্রবেশকারী এক ভূইফোঁড় কর্মীকে পৌর আওয়ামীলীগে সদস্য করায়

এই প্রতিবেদক এই অনুপ্রবেশকারীর বিষয়ে,সরাসরি সিলেট জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি (সিলেট ২ এর সাবেক এমপি) আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীর সাথে যোগাযোগের চেষ্টা করা হলে -জানা যায় তিনি গতকাল শুক্রবার ২৬ নভেম্বর রাতে যুক্তরাজ্য গমন করেছেন। তাই তিনি সফরে থাকা অবস্থায় তাঁর মতামত পাওয়া যায় নি।।ফ

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000