বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৫:৪১ পূর্বাহ্ন

শিরোনাম :
সিলেটের বিশ্বনাথে ‘প্রতারণা ও মানহানি’র অভিযোগে আদালতে স্বেচ্ছাসেবক লীগ নেতার মামলানীলফামারীতে ট্রেনের সাথে ইজিবাইক সংঘর্ষে নিহত ৪ আহত ৬ইয়াবাসহ দুই যুবক পটুয়াখালী দুমকিতে গ্রেফতারতরুণ সংগঠক রাজিব আহমদের প্রবাস গমন উপলক্ষে ফাইটার্স ক্লাবের সংবর্ধনা প্রদানসিলেটের বিশ্বনাথে জনকল্যাণ ইয়্যাং সোসাইটির শীতবস্ত্র বিতরণবিশ্বনাথের লামাকাজীতে ২নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী আছকিরের উঠান বৈঠকবিশ্বনাথ উপজেলা চেয়ারম্যানের মায়ের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়ানীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগ

পুলিশের নির্যাতনের প্রতিবাদে সিলেটের বিশ্বনাথে মানববন্ধন

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথ থানার ওসি তদন্ত রমা প্রশাদ চক্রবর্তি, এসআই অরুপ সাগর, এসআই জয়ন্ত কর্তৃক সিএনজি চালিত অটোরিকশার চালক ইলিয়াস আলী, তাঁর স্ত্রী ও ১০ মাসের শিশু সন্তানকে শারিরিক নির্যাতন, বিভিন্ন অনিয়ম এবং ঘুষ নেয়ার কারণে তাদের অপসারণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।



সোমবার ২৭ ডিসেম্বর দুপুরে পৌর শহরের প্রবাসী চত্বরের সামনে বিশ্বনাথ-রামপাশা সড়ক অবরোধ করে এ মানববন্ধন পালন করেন সিএনজি শ্রমিকরা।

রামাপাশা সিএনজি স্ট্যান্ডের ম্যানেজার আবুল হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সিএনজি চালক বোরহান উদ্দিন, মুহিত মিয়া, আনহার আলী, সাইদুল ইসলাম, শ্রী অপু সহ প্রমূখ।

মানববন্ধন পূর্ব সমাবেশে বক্তরা বলেন, বিনা কারনে সিএনজি চালক ইলিয়াসকে গভীর রাতে তার বাসায় গিয়ে বেধরক মারধর ও তার স্ত্রী সন্তানের উপর নির্যাতন পুলিশের একটি অমানবিক আচরন।
এরপর থানায় নিয়ে এসে তাকে মারধর ও টাকার বিনিময়ে ছেড়ে দেয়া কোন আইনে পড়ে এমন প্রশ্ন তুলে ধরেন তারা।
এসময় বক্তারা উধ্বতন কর্মকর্তাদের কাছে চালকের উপর পুলিশি নির্যাতনের বিচার ও দাবি করেন।

উল্লেখ্যঃ গত রোববার একই অভিযোগ এনে থানার ওসি তদন্ত রমা প্রশাদ চক্রবর্তিসহ তিন পুলিশের বিরুদ্ধে সিলেটের পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন নির্যাতিত হওয়া সিএনজি চালক ইলিয়াস আলী (২৮)।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান ও ওসি তদন্ত রমা প্রসাদ চক্রবর্তি বলেন, পুলিশের বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000