মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
দক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভাতরুণ সমাজকর্মী লিমনের উচ্ছ শিক্ষায় যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনাবিশ্বনাথে নানান আয়োজনে শেখ রাসেল দিবস ২০২১ পালনবিশ্বনাথের ছরকুম আলী দয়াল হত্যা- পুনঃ তদন্তে পিবিআইশেখ রাসেলের জন্ম দিবস পালিত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগেনারী উন্নয়ন ফোরাম সৈয়দপুরের উদ্যোগে শেখ রাসেল দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণডাক্তার ও সেবা নেই – রোগী আছে, হাসপাতাল আছে

সিলেটের বিশ্বনাথে পানি নিষ্কাশনের জন্য ড্রেন নির্মাণ কাজে গ্রাম বাসীর বাঁধা

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ৯৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফারুক আহমদঃ সিলেটের বিশ্বনাথ পৌরসভার ৪নং ওয়ার্ডের পানি নিষ্কাশনের জন্য একটি ড্রেন নির্মাণ কাজে বাঁধা দিচ্ছেন একটি গ্রামের লোকজন। 
রাস্তার পাশে ওই ড্রেন নির্মাণ না হওয়ার জন্য বৃহস্পতিবার (১৭ জুন) এলাকাবাসীর ব্যানারে ওয়ার্ডের অন্তর্গত বরইগাঁও ও একই গ্রামের দুটি পাড়া তাজপুর ও সদলপুর গ্রামের লোকজন মানববন্ধন কর্মসূচিও পালন করেছেন। তবে এই কাজের বিরোধীতা করে কর্মসূচিতে অংশগ্রহণ করেছেন আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। স্থানীয় ওয়ার্ড আ’লীগের সভাপতি ও বরইগাঁও গ্রামের সিতাব আলীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্যও রাখেন সরকার দলীয় নেতাকর্মী।

জানা যায়, বিশ্বনাথ জগন্নাথপুর সড়ক থেকে বরইগাঁও, তাজপুর, আতাপুর হয়ে নতুনবাজার পর্যন্ত এলজিইডির একটি পাকা সড়ক রয়েছে। সম্প্রতি কালিগঞ্জ বাজার সংলগ্ন ওই সড়কের দক্ষিণ পাশে আলাপুর গ্রামের লন্ডন প্রবাসী লিয়াকত আলীর জমির কর্ণার থেকে পূর্বমুখি প্রায় ৩ লাখ টাকা ব্যায়ে ৬০ মিটার একটি ড্রেন নির্মাণ কাজ শুরু করেছেন পৌর প্রশাসক। 

ড্রেনের সাথে সংশ্লিষ্ট বাসা-বাড়ির মালিকদের কোনো অভিযোগ না থাকলেও বাঁধা হয়ে দাঁড়িয়েছেন প্রায় এক কিলোমিটার দুরের রইগাঁও তাজপুর ও সদলপুর গ্রামের লোকজন। তাদের দাবি, ওই ড্রেন নির্মাণের ফলে সড়ক ছোট হয়ে যাচ্ছে। ভবিষ্যতে সড়কটি বড় করতে গেলে ড্রেনটি বাঁধা হয়ে দাঁড়াবে। 

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক সুমন চন্দ দাস বলেন, মানববন্ধনের পূর্বে একটি অভিযোগ পেয়ে তিনি ঘটনাস্থলটি পরিদর্শন করেন। সেখানে কোন প্রকার সমস্যা না থাকায় জনসার্থে ওই ড্রেন নির্মানের কাজ শুরু করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000