বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

সিলেটের বিশ্বনাথে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ২৮৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফারুক আহমদ: সিলেটের বিশ্বনাথ থানার পরিছন্ন কর্মী ডোম মিজান মুন্সিকে পাঁচ কেজি গাঁজাসহ গ্রেফতার করেছে (ডিবি) পুলিশ।
বুধবার ৭ জুলাই মধ্যরাতে স্হানীয় উপজেলার রামপাশা ইউনিয়নের গড়গাঁও গ্রামে গয়াস আলীর বাড়ির সামন থেকে গাঁজা বেঁচা-কেনার সময় তাকে গ্রেফতার করে সিলেট জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

এসময় তার কাছ থেকে চটের বস্তা ও পলিথিনে মোড়ানো পাঁচ কেজি গাঁজা উদ্ধার করে ডিবি পুলিশ। যার মূল্য আনুমানিক ১লক্ষ্য ৫০ হাজার টাকা।
মিজান সুমানগঞ্জ জেলার ছাতক উপজেলার রংপুর গ্রামের মৃত হেকিম মুন্সির ছেলে। (বর্তমান ঠিকানা) বিশ্বনাথ উপজেলা সদরের টিএনটি রোডের আসকির মিয়ার কলোনীতে।
ডোম মিজান বিশ্বনাথ থানায় পরিচ্ছন্ন কর্মী ও ডোম হিসেবে কর্মরত ছিল।
জানা যায়, বিশ্বনাথ থানায় মিজান পরিচ্ছন্ন কর্মী ও ডোম হিসাবে কাজ করতো আর সেই সুযোগকে হাতিয়ার বানিয়ে মাদকের ভয়াবহ কারবার গড়ে তুলেছিল ডোম মিজান। অভিযানে ছোটখাটো ব্যবসায়ী ধরা পড়লেও সে ছিল ধরাছোঁয়ার বাহিরে। অবশেষে ডিবির ফাঁদে আটকা পড়ে ডোম মিজান।

আজ বৃহস্পতিবার ৮ জুলাই এ ঘটনায় তার বিরুদ্ধে বিশ্বনাথ থানায় মাদকদ্রব্য আইনে মামলা দিয়েছেন ডিবি পুলিশের এসআই আবুল কালাম আজাদ।
(মামলা নং-০৪)।

গ্রেপ্তারের সত্যতা স্বীকার করে, সিলেট জেলা গোয়েন্দা পুলিশ (দক্ষিণ জোন)’র অফিসার ইন-চার্জ মো. ইখতিয়ার উদ্দিন বলেন, চোরাচালান প্রতিরোধ ও মাদকদ্রব্য উদ্ধারে আমাদের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।

এ বিষয়ে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন মাদক চোরচালানের বিষয়ে কাউকেই ছাড় দেওয়া হবে না।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000