শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৩ অপরাহ্ন
শিরোনাম :
দুপক্ষের গোলাগুলিতে দিল্লির আদালতকক্ষে নিহত ৪আগামীকাল ফেঞ্চুগঞ্জের কটালপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়ডাঃ বদরুল জয়নাল ওয়েল ফেয়ার ট্রাস্টের আলোচনা সভা বালাগঞ্জে অনুষ্ঠিতসামাজিক মাধ্যমে তোলপাড়, লেবুখালী পায়রা সেতুতে মাত্রাতিরিক্ত টোলউপজেলা পরিষদের সাধারণ সভা অনুষ্টিত সিলেটের বিশ্বনাথেসিলেটের বিশ্বনাথে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা সম্পন্নঅসুস্হ জিল্লু মিয়াকে চিকিৎসা সহায়তা প্রদান করলো বিশ্বনাথ ওয়ান পাউন্ড হসপিটালদুমকি সরকারি জনতা কলেজের ছাত্রদের বেঞ্চে বসাকে কেন্দ্র করে মারামারি আহত ০১কলেজছাত্রী তানিয়া ধর্ষণ ও হত্যা: আপীলেও খুনীদের ফাঁসি বহালনালা খাল বিল অবৈধ জালের দখলে, সৈয়দপুরে হারিয়ে যাচ্ছে দেশী প্রজাতির মাছ

সিলেটের বিশ্বনাথে ধর্ষক ও মাদক সম্রাট তবারক আলী গ্রেফতার

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফারুক আহমদঃ সিলেটের বিশ্বনাথে ধর্ষণ করে অজ্ঞাতনামা নারীকে হত্যার ঘটনায় দায়েরকৃত মামলায় গ্রেফতার করা হয়েছে বহুল আলোচিত-সমালোচিত ১২ টি মামলার আসামি ইয়াবা সম্রাট তবারক আলী (৪২) কে।

আজ রোববার ২৫ জুলাই সন্ধ্যায় উপজেলার রামপাশা ইউনিয়নের পাঠাকইন গ্রামে নিজ বাড়ীতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে থানা পুলিশ।

গ্রেফতারকৃত মাদক সম্রাট তবারক আলী (৪২) পাঠাকইন গ্রামের মৃত আলকাছ আলীর ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় প্রায় ১১ টি মামলা রয়েছে।

জানাগেছে ২০১৭ সালের ২২ এপ্রিল উপজেলার রামপাশা ইউনিয়নের রামচন্দ্র পুর গ্রামের আয়ুব আলীর বাড়ীর সামন থেকে এক অজ্ঞাতনামা নারীর লাশ উদ্ধার করে থানা পুলিশ।
এ ঘটনায় ঐ দিন রাতে তখনকার থানা পুলিশের এসআই রফিকুল ইসলাম বাদী হয়ে বিশ্বনাথ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
মামলা নং ১১/ ২৪-০৪-২০১৭ ও জিআর মামলা নং ৬৫/১৭।
মামলাটি দীর্ঘ তদন্ত শেষে কোন রহস্য উদঘাটন করতে পারেনি থানা (পিবিআই) পুলিশ।
অবশেষে ২০১৮ সালের ১০ সেপ্টেম্বর কিশোরী রুমি আক্তারের লাশ উদ্ধারের পর রামচন্দ্র পুর গ্রামের মৃত ওয়াহাব আলীর ছেলে ঘাতক শফিক মিয়াকে গ্রেফতার করা হলে সে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে জানায়, রুমিকে খুন করার ১৭ মাস পূর্বে শফিক ও তবারক আলী মিলে অজ্ঞাতনামা নারীকে ও একাধিকবার ধর্ষণ করার পর হত্যা করে লাশ গুমের চেষ্টা করে।

সুত্রে জানায়, পলিথিন ব্যাগ বিক্রির পর তবারক আলী গাড়ীর হেলপার থেকে চুরির সাথে জড়িয়ে পড়ে। চুরির মামলায় গ্রেফতারের পর থানা হাজত থেকে হাতকড়াসহ পালিয়ে যাওয়ার মতো অপরাধ ও রয়েছে তার বিরুদ্ধে। পরে অবশ্য সে গ্রেফতার ও হয়।

অবশেষে দীর্ঘদিন ধরে ইয়াবা ও গাঁজা ব্যবসায় জড়িত হয়ে জিরো থেকে কোটি টাকার মালিক হয়েছে তবারক আলী। শুধু বিশ্বনাথেই নয় সে দেশের বিভিন্ন স্হানে ইয়াবা সম্রাট বা ইয়াবা সুমন নামে পরিচিত। তার বিরুদ্ধে মাদক, চুরি ও ধর্ষণ করে খুনসহ প্রায় ১২ টি মামলা মামলা ও রয়েছে বিভিন্ন থানায়।
২০২০ সালের ৬ মার্চ হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার উবাহাটা এলাকায় ৬১ হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয় তার সহযোগি নাহিদা বেগম ও শাহিনা খাতুনকে। তাদের স্বীকারোক্তিতে ওই দিন রাতে ই নিজ বাসা থেকে তবারক আলীর স্ত্রী সাবিনা আক্তারকে গ্রেফতার করে ডিবি পুলিশ। এবং তার দেওয়া তথ্যের ভিত্তিতে ১৩ মার্চ ভোর রাতে নিজ বাড়ী থেকে মাদক সম্রাট তবারক আলীকে ইয়াবাসহ গ্রেফতার করে জেলা পুলিশ।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, সে একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী, তার বিরুদ্ধে বিশ্বনাথ থানাসহ বিভিন্ন থানায় চুরি, মাদক, ধর্ষণ ও হত্যার একাধিক মামলা রয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000