সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৮ অপরাহ্ন
শিরোনাম :
স্বাস্থ্য ও পরিবার কল্যান বিভাগের সিনিয়র সচিবের দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনজায়েদ আহমদ চৌধুরী বলেছেন, সৎ ও মেধাবী হওয়ার সাথে সাথে উত্তম চরিত্র গঠন করতে হবে তালামিয কর্মীদের—প্রতিবছরই নেওয়া লাগতে পারে করোনার টিকাএকাধিক মামলার আসামী মাদক ব্যবসায়ী রাশেল মিয়া ওরফে সুমন গ্রেফতারমুজতবা হাসান চৌধুরী নুমান বলেছেন একটি আদর্শ সমাজ গঠনে এক দল পরিশুদ্ধ মানুষ প্রয়োজনবিশ্ব নদী দিবস উপলক্ষে বিশ্বনাথের মাকুন্দা নদীতে নৌ-যাত্রা৩ সপ্তাহ যাওয়ার ৩ তিন কোটি টাকার রাস্তায় ফাটলউত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের বাংলাদেশ সমন্বয় কমিটির পক্ষ থেকে সাইদুল ইসলাম মিনুরকে সংবর্ধনা প্রধানবিদ্যালয়ের ভবন উদ্ভোধন উপলক্ষ্যে বিশ্বনাথে আলোচনা সভা ও মিলাদ মাহফিলচেতনানাশক খাইয়ে পটুয়াখালীতে তাবলীগ জামাত সদস্যদের মালামাল লুট

সিলেটের বিশ্বনাথে দুইটি ভ্যানগাড়ী ও ৭টি চোরাই নলকূপসহ দুই চোরকে আটক করে পুলিশে দিলো জনতা

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথে দুইটি ভ্যানগাড়ী ও ৭টি চোরাই নলকূপসহ পেশাদার দুই চোরকে আটক করে পুলিশে দিয়েছে সাধারণ জনতা।

আজ বৃহস্পতিবার (২ রা সেপ্টেম্বর) উপজেলার দশঘর ইউনিয়নের বল্লভপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়। এসময় চোরাই মালামাল একে অন্যকে সমজিয়ে দিচ্ছিল এই দুই চোর।

আটক দুই চোর হলেন উপজেলার দশঘর ইউনিয়নের বল্লভপুর পশ্চিমপাড়া গ্রামের মৃত তাহিদুর রহমানের ছেলে কাওছার আহমদ (১৮) ও হবিগঞ্জের আজমিরিগঞ্জ উপজেলার শিবপাশা গ্রামের মৃত জয়নাল উদ্দিনের ছেলে সোহাগ মিয়া (২৫)।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসে। জব্দ করা হয় সাতটি নলকুপ ও দুটি ভ্যানগাড়ি।

এ বিষয়ে বিশ্বনাথ পুলিশ থানার সাব-ইন্সপেক্টর সাইফুল মোল্লা বলেন, গ্রেফতার দুজনই পেশাদার চোর। নলকূপ ও ঠেলাগাড়ি জব্দ করা হয়েছে। এবং মামলা নেয়া হচ্ছে তাদের বিরুদ্ধে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000