বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৪:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধারমৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালা

সিলেটের বিশ্বনাথে দুইটি ভ্যানগাড়ী ও ৭টি চোরাই নলকূপসহ দুই চোরকে আটক করে পুলিশে দিলো জনতা

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ২৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথে দুইটি ভ্যানগাড়ী ও ৭টি চোরাই নলকূপসহ পেশাদার দুই চোরকে আটক করে পুলিশে দিয়েছে সাধারণ জনতা।

আজ বৃহস্পতিবার (২ রা সেপ্টেম্বর) উপজেলার দশঘর ইউনিয়নের বল্লভপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়। এসময় চোরাই মালামাল একে অন্যকে সমজিয়ে দিচ্ছিল এই দুই চোর।

আটক দুই চোর হলেন উপজেলার দশঘর ইউনিয়নের বল্লভপুর পশ্চিমপাড়া গ্রামের মৃত তাহিদুর রহমানের ছেলে কাওছার আহমদ (১৮) ও হবিগঞ্জের আজমিরিগঞ্জ উপজেলার শিবপাশা গ্রামের মৃত জয়নাল উদ্দিনের ছেলে সোহাগ মিয়া (২৫)।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসে। জব্দ করা হয় সাতটি নলকুপ ও দুটি ভ্যানগাড়ি।

এ বিষয়ে বিশ্বনাথ পুলিশ থানার সাব-ইন্সপেক্টর সাইফুল মোল্লা বলেন, গ্রেফতার দুজনই পেশাদার চোর। নলকূপ ও ঠেলাগাড়ি জব্দ করা হয়েছে। এবং মামলা নেয়া হচ্ছে তাদের বিরুদ্ধে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000