শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৭:৪৮ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

সিলেটের বিশ্বনাথে দিনদুপুরে বাসায় চুরি : স্বর্ণালংকারসহ নগদ টাকা লুট

ফারুক আহমেদ
  • প্রকাশের সময় : সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২
  • ১০৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথে শিক্ষক দম্পতির বাসায় দিনদুপুরে দু:সাহসিক চুরি সংগঠটিত হয়েছে। চোরেরা বাসার দরজার লক ভেঙ্গে ভিতরে প্রবেশ করে স্বর্ণালংকারসহ নগদ লাখ টাকা লুঠ করে নিয়ে গেছে।



সোমবার (২১ ফেব্রুয়ারি) পৌর শহরের টিএনটি রোডে দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের প্রধান শিক্ষক শংকর কান্তি মন্ডল ও মুফতিরগাঁর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক স্বপ্না রাণী দে এর তারা ভবনে এ ঘটনা ঘটে। ঘটনার পর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ব্যাপারে দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের প্রধান শিক্ষক শংকর কান্তি মন্ডল বলেন, আমার স্ত্রী আত্বীয়ের বাড়িতে ছিলেন এবং আমি আমার বিদ্যালয়ে ছিলাম। ঘটনার পর আমার পাশের বাসার লোকজনেরা আমাকে বাসা চুরির সংবাদ দিলে বাসায় এসে দেখি আমার আলমিরা ভেঙ্গে প্রায় ৪ ভরি স্বর্ণ ও ১ লাখ ৪১ হাজার টাকা চোরেরা নিয়ে যায়। এ ব্যাপারে থানায় লিখিত দেয়া হয়েছে।
থানার অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান বলেন, বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000