সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৬:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগবকশীগঞ্জের বাঘাডুবি দাখিল মাদ্রাসা সুপারসহ ৬ জন শিক্ষককে বিদায়ী সংবর্ধনাসৈয়দপুর ক্রীড়া সংস্থা চ্যাম্পিয়ন রানার আপ পৌরসভা একাদশ

সিলেটের বিশ্বনাথে টমটম চালককে চুরিকাঘাত করে গাড়ী ও মোবাইল ফোন ছিনতাই

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথে হামিদ মিয়া (২০) নামে এক চালককে ছুরিকাঘাত করে তার ভাড়ায় চালিত টমটম, ফোনসেট ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে গেছে একদল দুর্বৃত্ত।



রবিবার ২৩ জানুয়ারি রাত ৮টার দিকে উপজেলার দেওকলস ইউনিয়নের বাগিছা বাজার-গুদামঘাট বাজার সড়কের নোয়াগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। হামিদ সিলেটের ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের ছোট ধিরারাই গ্রামের হান্নান মিয়ার ছেলে।

টমটম চালক হামিদ মিয়া জানান, রবিবার সন্ধ্যার পূর্বে স্থানীয় নয়াবাজার থেকে বাগিছা বাজার যাওয়ার জন্যে তিন ব্যক্তি তার টমটম ভাড়া করেন। পথিমধ্যে নানা অজুহাতে রাস্তায় সময়ক্ষেপন করেন ওই তিন ব্যক্তি।

সন্ধ্যা পেরিয়ে রাত ৮টার দিকে বাগিছা বাজার-গুদামঘাট বাজারের নোয়াগাঁও এলাকায় নির্জন স্থানে আসামাত্র যাত্রীবেশি ব্যক্তিরা তাকে ছুরিকাঘাত করে তার টমটম, একটি নকিয়া ফোনসেট ও নগদ ১৫শত টাকা ছিনিয়ে নেয়। পরে তারা তার হাত-পা বেঁধে ফেলে রেখে বাগিছা বাজার অভিমুখে পালিয়ে যায়। এ সময় হামিদের শোরচিৎকার শোনে স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় বাগিছা বাজারের একজন চিকিৎসকের কাছে নিয়ে প্রাথমিক চিকিৎসাসেবা দেন।

এ বিষয়ে থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, ‘খবর পেয়েই তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়। এ ঘটনায় প্রয়োজনীয় আইনী পদক্ষেপ নেওয়া হবে।’

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000