শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮:২৪ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

সিলেটের বিশ্বনাথে জনকল্যাণ ইয়্যাং সোসাইটির শীতবস্ত্র বিতরণ

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২
  • ১৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথে জনকল্যাণ ইয়্যাং সোসাইটির ২০২২ সালের বাৎসরিক ক্যালেন্ডার উন্মোচন ও অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।



মঙ্গলবার ২৫ জানুয়ারি সন্ধ্যায় উপজেলার লামাকাজী ইউনিয়নের সৎপুর গ্রামস্হ সোসাইটির অস্হায়ী কার্যালয়ে ওই শীতের কম্বল বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সৎপুর দারুল হাদিস কামিল মাদরাসার আরবি প্রভাষক মাওলানা আবুল খায়ের মো নোমান।
প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান।
অতিথিরা বক্তব্যে বলেন, এমন একটি মহৎ উদ্যোগ যাদের মাধ্যমে সম্ভব হয়েছে নিঃস্বন্দেহে তাঁরা আল্লাহর মকবুল বান্দা, তারা জনকল্যাণ ইয়্যাং সোসাইটির উত্তর উত্তর সফলতা কামনা করে এরকম ভালো কাজে সব সময় অংশ গ্রহণ করবেন বলে আশ্বস্হ করেন। এরকম মকবুল কাজে সামর্থ্য অনুযায়ী শরীক থাকবো এবং সমাজের বিত্তবানদের ভালো কাজ করার আহবান ও জানান তারা।

সোসাইটির সভাপতি, সৎপুর দারুল হাদিস কামিল মাদরাসার শিক্ষক মাওলানা মো. জামাল উদ্দিন এর সভাপতিত্বে ও সদস্য ইমরান আহমেদের পরিচালনা অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন এলাহাবাদ ইসলামিয়া আলিম মাদরাসার আরবি প্রভাষক ও লামাকাজী ইউনিয়ন আল ইসলাহ’র সভাপতি মাওলানা হরমুজ আলী, সৎপুর দারুল হাদিস কামিল মাদরাসার সিনিয়র শিক্ষক ও জনকল্যাণ ইয়্যাং সোসাইটির উপদেষ্টা মাওলানা ছাদিকুর রহমান অলংকারী।

এসময় উপস্হিত ছিলেন সাংবাদিক মাওলানা আব্দুল হালিম, বিশ্বনাথ দক্ষিন উপজেলা তালামিযের সভাপতি হুসাইন আহমেদ রাজনসহ সংগঠনের দায়িত্বশীল বৃন্দসহ প্রমুখ ব্যাক্তিবর্গ।

উল্লেখ্যঃ এই সংগঠন ২০১০ সাল থেকে অত্যান্ত সফলতার সহিত সামাজিক, ধর্মীয় কাজসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে। সংগঠনের সভাপতি দেশবাসীর কাছে সংগঠনের সফলতার জন্য দোয়া চেয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000