শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৫:২৯ পূর্বাহ্ন

শিরোনাম :
বকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগ

সিলেটের বিশ্বনাথে উপজেলা ও পৌর বিএনপির কার্যালয় উদ্বোধন করেন লুনা

ফারুক আহমেদ
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ১২০ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথ উপজেলা ও পৌর বিএনপির নতুন দলীয় কার্যালয়ের উদ্বোধন করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও স্থানীয় সাবেক এমপি ইলিয়াস আলীর সহধর্মিনী তাহসিনা রুশদীর লুনা।



বুধবার ২৩ ফেব্রুয়ারি পৌর শহরের নতুন বাজারের শেখ তাহির মার্কেটস্থ নতুন দলীয় কার্যালয় ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন তিনি।

কার্যালয় উদ্বোধনকালে তাহসিনা রুশদীর লুনা বলেন, বিশ্বনাথ-ওসমানীনগর বিএনপির ঘাঁটি। সেই ঘাঁটিকে ধরে রেখেছেন নিখোঁজ এম. ইলিয়াস আলীর কর্মীরা। আর স্বামীর অবর্তমানে আমি আছি তাদের পাশে। একদিন তিনি (ইলিয়াস) জনতার মাঝে ফিরে আসবেন, আর সিলেট ২ আসনে জাতীয় সংসদ নির্বাচনও করবেন।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন, সহ সভাপতি গৌছ আলী, সাধারণ সম্পাদক লিলু মিয়া, যুগ্ম সম্পাদক প্রভাষক মোনায়েম খান, সাংগঠনিক সম্পাদক সুরমান খান, পৌর বিএনপির সভাপতি আব্দুল হাই, সহ সভাপতি ফারুক আহমদ, সাধারণ সম্পাদক বসির আহমদ প্রমুখসহ বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000