শুক্রবার, ২৭ মে ২০২২, ০৩:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ৩ শতাধিক প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণ করলেন নুনু মিয়াবেগম খালেদা জিয়া কে হত্যার হুমকির প্রতিবাদে নীলফামারীর সৈয়দপুরে বিএনপির বিক্ষোভসিলেটে বন্যার্তদের নগদ অর্থ ও ত্রাণ বিতরণ করলেন প্রবাসী কমিউনিটি নেতা শফিক উদ্দিনকুমিল্লার দেবীদ্বার থানার মানবিক অফিসার ইনচার্জ প্রত্যাহারে সাধারণ মানুষের ক্ষোভ প্রকাশবিশ্বনাথে দশঘর ইউনিয়নে বন্যার্তদের ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াওসমানীনগরে ২কোটি টাকা মূল্যের তিনতলা বাসা দখল নিয়ে দু’পক্ষের উত্তেজনাপররাষ্ট্রমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে আন্তর্জাতিক সম্প্রদায়ের সক্রিয় সম্পৃক্ততার আহ্বানবিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার

সিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ২৪ জানুয়ারি সকাল সাড়ে ১১ টায় উপজেলা বিআরডিবি মিলনায়তনে উপজেলা প্রশাসনের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়।



সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া।

বক্তারা বলেছেন, আসন্ন ৩১ জানুয়ারী উপজেলার লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ নির্বাচন ইভিএম’র মাধ্যমে অনুষ্ঠিত হবে। যাতে অবাদ, সুষ্টু ও নিরপেক্ষ হয়।

নির্বাচনকে কেন্দ্র করে যাতে কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য সকলকে সোচ্ছার থাকতে হবে। ডেজার মেশিন দ্বারা জমির মাটি কেটে ফসলি ভূমি ধ্বংশ করছে এবং ট্রাক্টর দিয়ে মাটি নিয়ে সড়ক নষ্ট করছে অসাধু ব্যবসায়ীরা। জন্মনিবন্ধনের সংশোধনী নিয়ে জনসাধরণের ভোগান্তি দূর করা। পৌর শহরের ময়লা-আবর্জনা ও যানজট নিরসন করতে হবে।
বক্তারা আরো বলেন, করোনা নিয়ন্ত্রণে মাস্ক পরিধান করা নিশ্চিত করতে হবে। পাশাপাশি শিক্ষার্থীদের টিকাদানে শৃঙ্খলা বজায় রাখতে হবে। বিশ্বনাথের হিজড়াদের স্থায়ী বাসস্থান ও কর্মের ব্যবস্থা করারও জোর দাবী জানানো হয়।

থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন থানার আইন-শৃঙ্খলা উন্নতি হয়েছে জানিয়ে বলেন গত ডিসেম্বর মাসে থানায় ২০টি মামলা হয়েছে। আর জানুয়ারীতে এখন পর্যন্ত ৭টি মামলা হয়েছে। থানা এখন দালালমুক্ত করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত হাজান’র সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) আসমা জাহান সরকার, থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আব্দুর রহমান মুসা, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক আমির আলী চেয়ারম্যান, হাজী মফিজ আলী বালিকা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, কামাল হোসেন, নবীন সোহেল, উপজেলা নির্বাচন কর্মকর্তা গোলাম সারোওয়ার, মহিলা বিষয়ক কর্মকর্তা বদরুন নাহার, আনসার ভিডিপি কর্মকর্তা আমীর হোসেন, বিশ্বনাথ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম ছাইফুল ইসলাম, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য।

এসময় উপস্হিত ছিলেন বিশ্বনাথ পৌর আওয়ামীলীগের সদস্য মো. দবির মিয়া, উপজেলা স্বেচ্ছাসেকলীগের প্রচার সম্পাদক আর জে সিজিল মিয়া সহ প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000