শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:০২ অপরাহ্ন
শিরোনাম :
মঞ্চে বিশৃঙ্খলা থাকায় বিরক্ত হয়ে বক্তৃতা শেষ না করেই নেমে গেলেন এলজিআরডি মন্ত্রীপ্রবাসীদের নিরাপত্তা ও স্বার্থ সংরক্ষণে সরকারের পাশাপাশি সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেনপবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নেভারি বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে নীলফামারীর ২২টি গ্রাম, ৪০০হাজার পরিবার পানি বন্দিমির্জা ফখরুল বলেছেন, পূজামন্ডপে হামলাকে পুঁজি করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করছেমাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়তালামীযে ইসলামিয়ার পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে র‌্যালিদক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিল

সিলেটের বিশ্বনাথে অপহরণ মামলার বাদীর উপর মামলা,এলাকাবাসীর প্রতিবাদ

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফারুক আহমদঃ সিলেটের বিশ্বনাথে অপহরণ মামলার বাদী দিনমজুর রিপন আলীর উপর মামলা দায়েরের প্রতিবাদ জানিয়ে এলাকাবাসীর উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ২১ জুন রাতে উপজেলার দৌলতপুর ইউনিয়নের দশপাইকা গ্রামের পশ্চিমহাটি গ্রামের হাজী মশরফ খানের বাড়ীতে প্রতিবাদ সভাটি অনুষ্ঠিত হয়। ‘হত্যার উদ্দেশ্যে অপহরণকৃত দিনমজুর রিপনের উপর দায়ের করা ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও অপহরণের মাস্টার মাইন্ড আব্দুল মতিন গংদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এলাকাবাসীর ব্যানারে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

স্হানীয় মসজিদের মোতাওয়াল্লী হাজী আফিজ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন দৌলতপুর ইউনিয়ন পরিষদের মেম্বার ওয়াহাব আলী, এলাকার মুরব্বী ইসমাইল খান, নাছির আলী, রাশিদ আলী, আব্দুর রশিদ, গিয়াস উদ্দিন, মুক্তার খান, সংগঠক বকুল খান, শফিক আহমদ পিয়ার।

এসময় বক্তারা বলেন, দিনমজুর রিপনের উপর দায়ের করা মামলাকে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক দাবী করে এলাকাবাসী একাত্বতা পোষণ করে মামলা দায়েরের প্রতিবাদ জানিয়েছেন। দিনমজুর রিপন এলাকায় একজন ভালো মানুষ হিসেবে পরিচিত দাবী করে এলাকাবাসী মিথ্যা মামলা দায়েরকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়েছেন। দিনমজুর রিপনের মতো আর কেউ যেন মিথ্যা মামলায় হয়রানি না হয় সেজন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে বিচার দাবি করেছেন ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী।

সভায় উপস্থিত ছিলেন মাহমদ আলী, মতছির আলী, ছনুফর আলী, মখদ্দুছ আলী, আশদ আলী, মমছির আলী, সিজুল আহমদ, আব্বাছ খান, শের খান, সুমন খান, সুলতান খান, ছাব্বির আহমদ, আকবর আলী, দিলাফর আলী, জমির আলী, ফয়জুল রহমান, মাসুদ মিয়া, সাইফুল খান, সাবুল মিয়া, আব্দুর রউফ,  মবশির আলী, আমির আলী, আলকাছ আলী, হেলাল আহমদ, মারুফ খান, ইয়াকুব আলী, মর্তুজ আলী, ফারুক আহমদ, নয়াছ উদ্দিন, নজির আহমদ, ইরন আলী, আব্দুস ছালাম, রিপন মিয়াসহ এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

উল্লেখ্য: আব্দুল মতিন গংরা কয়েক মাস পূর্বে হত্যার উদ্দেশ্যে দিনমজুর রিপনকে অপহরণ করে ছিলেন এমন অভিযোগ এনে নিজে বাদী হয়ে থানায় মামলা দায়ের করে ছিলেন রিপন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000