শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১১:১৭ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

সিলেটের বিশ্বনাথের লামাকাজীতে ভ্রাম্যমান আদালত কর্তৃক একাধিক প্রতিষ্টানকে জরিমানা

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ১৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজীতে ভ্রাম্যমান আদালতের ‘জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর’ আইনে চারটি প্রতিষ্ঠানকে ১৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে।



মঙ্গলবার ১৮ জানুয়ারী দুপুরে স্হানীয় উপজেলার লামাকাজী পয়েন্টে ওই অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেট জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আমিরুল ইসলাম মাসুদ।

অভিযানকালে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯/ (ক) ৩৭, ৫১ ও (খ) ৫৩ ধারায় মেসার্স মোহাম্মদী ফার্মেসীকে ৬ হাজার টাকা, মেসার্স রহমানিয়া ফার্মেসীকে ২ হাজার, মেসার্স জননী ফার্মেসী ৩ হাজার এবং নাইনটি নাইন তন্নি’কে ৫ হাজার টাকা করে জরিমানা প্রদান ও আদায় করা হয়।
এসময় RAB সদস্যদের বিভিন্ন কর্মকর্তাগণ উপস্হিত ছিলেন।

এ বিষয়ে জেলা কার্যালয়ের সহকারি পরিচালক বলেন, বিভিন্ন কারণে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ওই চারটি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়। ভবিষ্যতে এরকম করলে জরিমানার পরিমান বাড়ানো হবে। এবং আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000